কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য, গ্রেফতার ৪ মদ্যপ পড়ুয়া(দেখুন ভিডিও)

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে উদ্দেশ্য করে কূ-মন্তব্য করা ও অশ্লীল ইঙ্গিত করার অভিযোগে গ্রেফতার করা হল দিল্লি বিশ্ববিদ্যালয়ের ৪ পড়ুয়াকে। ঘটনার সময় তারা মদ্যপ ছিল বলে পুলিস সূত্রে খবর।

Updated By: Apr 2, 2017, 02:58 PM IST
কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য, গ্রেফতার ৪ মদ্যপ পড়ুয়া(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে উদ্দেশ্য করে কূ-মন্তব্য করা ও অশ্লীল ইঙ্গিত করার অভিযোগে গ্রেফতার করা হল দিল্লি বিশ্ববিদ্যালয়ের ৪ পড়ুয়াকে। ঘটনার সময় তারা মদ্যপ ছিল বলে পুলিস সূত্রে খবর।

আরও পড়ুন- ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দরে ভারতীয় মহিলাকে পোশাক খোলার নির্দেশ, রিপোর্ট চাইলেন সুষমা স্বরাজ

জানা গেছে, গতকাল সন্ধ্যা নাগাদ দিল্লির মোতিবাগ উড়ালপুলের ওপর দিয়ে যাচ্ছিল স্মৃতি ইরানির গা়ড়ি। ঠিক সেই সময় অপর একটি গাড়ি তাদের ওভারটেক করার চেষ্টা করে। যাওয়ার সময় গাড়িতে থাকা ৪ যুবক স্মৃতি ইরানিকে লক্ষ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করার পাশাপাশি কূ-মন্তব্যও করে বলে অভিযোগ মন্ত্রীর নিরাপত্তারক্ষীদের। তাঁরা অভিযুক্তদের বিষয়ে পুলিসের কাছে চলন্ত গাড়ি থেকেই অভিযোগ জানান।

অভিযোগ পেয়ে পুলিস অভিযুক্তদের পিছু নিয়ে ধরে ফেলে ও গ্রেফতার করে। পুলিসি জেরায় ধৃতরা স্বীকার করে, বন্ধুর বাড়ির পার্টিতে তারা মদ্যপান করে। তারপর রাস্তায় মজা করতেই গাড়ি নিয়ে বেরিয়েছে। তারা দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনো করে এবং শহরের বসন্ত ভিলেজ এলাকায় থাকে।

 

.