টুজি কাণ্ড: আজ হাজিরায় সিবিআই ডিরেক্টর

টুজি কাণ্ডে অন্যতম অভিযুক্ত ইউনিটেক সংস্থার এমডি সঞ্জয় চন্দ্রার সঙ্গে সিবিআইয়ের আইনজীবী এ কে সিংয়ের গোপন কথোপকথনের একটি টেপ হাতে এসেছে সিবিআইএয়ের। এরপরই সঞ্জয় চন্দ্রাকে আইনি সহযোগিতা করছেন এ কে সিং, এই অভিযোগও উঠতে শুরু করেছে। বিষয়টি খতিয়ে দেখে এ কে সিংকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে সিবিআই।

Updated By: Feb 12, 2013, 10:32 AM IST

টুজি স্পেকট্রাম কাণ্ডে আজ যৌথ সংসদীয় কমিটির সামনে হাজিরা দেবেন সিবিআই ডিরেক্টর রঞ্জিত সিনহা এবং টেলিকম সচিব আর চন্দ্রশেখর। 
টুজি কাণ্ডে অন্যতম অভিযুক্ত ইউনিটেক সংস্থার এমডি সঞ্জয় চন্দ্রার সঙ্গে সিবিআইয়ের আইনজীবী এ কে সিংয়ের গোপন কথোপকথনের একটি টেপ হাতে এসেছে সিবিআইএয়ের। এরপরই সঞ্জয় চন্দ্রাকে আইনি সহযোগিতা করছেন এ কে সিং, এই অভিযোগও উঠতে শুরু করেছে। বিষয়টি খতিয়ে দেখে এ কে সিংকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে সিবিআই।
সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি, সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনার এবং কেন্দ্রীয় আইন মন্ত্রকেও বিষয়টি জানিয়েছেন সিবিআইয়ের ডিরেক্টর।
সূত্রের খবর, কথোপকথনের টেপটি মোট সতেরো মিনিটের। টুজি কাণ্ডের মতো একটি হাইপ্রোফাইল মামলায় খোদ সিবিআইএয়ের আইনজীবীর বিরুদ্ধে অভিযোগ ওঠায় বিষয়টি নিয়ে সরব হয়েছে বিরোধীরাও। টুজি কাণ্ডে আজই শেষবারের মত সাক্ষ্যগ্রহণ করবে  যৌথ সংসদীয় কমিটি।

.