Uttarakhand: খাদে গাড়ি পড়ে ভয়াবহ দুর্ঘটনা! রুদ্রপ্রয়াগে ২৬ জন যাত্রীর মধ্যে মৃত ১৪

উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে বদ্রীনাথ হাইওয়ের রেন্টোলির কাছে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস৷ এসপি বিশাখা অশোক ভাদানে দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন।

Updated By: Jun 15, 2024, 11:06 PM IST
Uttarakhand: খাদে গাড়ি পড়ে ভয়াবহ দুর্ঘটনা! রুদ্রপ্রয়াগে ২৬ জন যাত্রীর মধ্যে মৃত ১৪
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ দুর্ঘটনায় উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে মৃত ১৪ জন। রুদ্রপ্রয়াগে ঋষিকেশ-বদ্রীনাথ জাতীয় সড়কে একটি গাড়ি খাদে পড়ে যায়। সেই গাড়িতে ২৬ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন, Prashant Kishor on Nitish Kumar: 'ক্ষমতায় থাকতে মোদী পা ছুঁয়ে বিহারকে লজ্জিত করেছেন', নীতীশকে খোঁচা প্রশান্তের

উত্তরাখণ্ডের রুদ্রপ্রয়াগে বদ্রীনাথ হাইওয়ের রেন্টোলির কাছে দুর্ঘটনাটি ঘটে । খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস৷ এসপি বিশাখা অশোক ভাদানে দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন। পুলিস প্রশাসন, জেলা বিপর্যয় মেকাবিলা বাহিনী, ডিডিআরএফ এবং অন্যান্য দল ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে। এখনও পর্যন্ত মোট ৬ জন আহতকে এয়ারলিফট করে ঋষিকেশ এইমসে পাঠানো হয়েছে।

ঘটনায় শোকপ্রকাশ করেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু ৷ দুর্ঘটনাটিকে ‘খুবই দুঃখজনক খবর’ বলে অভিহিত করে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি জানিয়েছেন, জেলা ম্যাজিস্ট্রেটকে দুর্ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

এক্স হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী বলেন, ‘আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন, তিনি মৃতদের আত্মাকে শান্তি দিন এবং শোকসন্তপ্ত পরিবারকে এই অপরিসীম শোক সহ্য করার শক্তি দিন। আহতদের দ্রুত আরোগ্যের জন্য আমি বাবা কেদারের কাছে প্রার্থনা করি।’ 

আরও পড়ুন, VIRAL VIDEO | Modi Meets Meloni: 'আবার দেখা যদি হল সখা...'! মোদী+মেলোনি=মেলোডি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.