প্রেম করা যাবে না বোনের সঙ্গে, ভিন্ন ধর্মের যুবককে পিটিয়ে খুন করল দাদারা

যখন ওই বাড়িতে যাই তখন দেখি চার পাঁচজন মিলে মাটিতে ফেলে তাঁর পেটে লাথি মারছে। তারা সকলেই তরুণীর দাদা।

Updated By: Oct 10, 2020, 12:22 PM IST
প্রেম করা যাবে না বোনের সঙ্গে, ভিন্ন ধর্মের যুবককে পিটিয়ে খুন করল দাদারা

 নিজস্ব প্রতিবেদন: ভালোবাসার বলিদান। মাত্র ১৯ বছরের যুবককে পিটিয়ে মেরে ফেলল দিল্লি আদর্শ নগরের এক পরিবার। ওই পরিবারের মেয়ের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিল যুবক। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পাড়ার এক তরুণীর সঙ্গে বন্ধুত্ব। তারপর প্রেম আলাপা। কিন্তু তরুণীর পরিবার সেটি মানতে নারাজ। ফোন করে সম্পর্ক ভেঙে দেওয়ার হুমকি দেয়। কিন্তু তাতেও কাজ দেয় না। বাড়িতে ডেকে বেধড়ক মারধর করে তরুণীর পরিবার। 

আরও পড়ুন: জিন্স টি-শার্ট পরে আত্মহত্যা ! পর্ণশ্রীর ঘটনার নেপথ্য রহস্য ভাবাচ্ছে পুলিশকে

যুবকের কাকা ধর্মপাল কুমার বলেন, "যখন ওই বাড়িতে যাই তখন দেখি চার পাঁচজন মিলে মাটিতে ফেলে তাঁর পেটে লাথি মারছে। তারা সকলেই তরুণীর দাদা"। ওই যুবককে বোনের সঙ্গে কথা বলতে নিষেধ করেছিলেন দাদারা। কিন্তু , সেই নির্দেশকে তোয়াক্কা করেনি ওই যুবক। এরপরই, যুবককে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে মারধর করে। ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ওই যুবক টিউশন করে সংসারে বাবা মাকে সাহায্য করত। বাবা ট্যাক্সি ড্রাইভার। এক দিদিও রয়েছে তাঁর। দিল্লি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি নিয়ে পড়াশোনা শুরু করেছিল ওই যুবক। 

ঘটনার পর তরুণীর দাদা ও পরিবারের সদস্যদের আটক করেছে পুলিস। শুরু হয়েছে তদন্ত। যুবকের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।  

.