বাড়ির কাজের লোক কীভাবে আপনার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করতে পারে!

শহর কলকাতাই শুধু নয়, কলকাতার পার্শবর্তী অঞ্চলে এমনকী বেশ দূরেও এখন এই সমস্যা বেড়েই চলেছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কাজের মাসি। একে তো আপনি অনেক খুঁজেও পাবেন না। ভাবছেন আপনারা দুজনেই চাকরি করেন। আপনার সন্তানকে একজন আয়ার কাছে নিশ্চিন্তে রেখে দিয়ে যাবেন। সে আর হয় কোথায়? চিন্তা তো আবার বেড়েই যায়। মন পড়ে থাকে, চেনা না, জানা না, এমন আয়া আপনার সন্তানকে ঠিকমতো আদরে আদরে রাখছে তো!

Updated By: Apr 29, 2016, 06:50 PM IST
বাড়ির কাজের লোক কীভাবে আপনার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করতে পারে!

ওয়েব ডেস্ক : শহর কলকাতাই শুধু নয়, কলকাতার পার্শবর্তী অঞ্চলে এমনকী বেশ দূরেও এখন এই সমস্যা বেড়েই চলেছে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কাজের মাসি। একে তো আপনি অনেক খুঁজেও পাবেন না। ভাবছেন আপনারা দুজনেই চাকরি করেন। আপনার সন্তানকে একজন আয়ার কাছে নিশ্চিন্তে রেখে দিয়ে যাবেন। সে আর হয় কোথায়? চিন্তা তো আবার বেড়েই যায়। মন পড়ে থাকে, চেনা না, জানা না, এমন আয়া আপনার সন্তানকে ঠিকমতো আদরে আদরে রাখছে তো!

আবার আপনি যদি কখনও অপছন্দের কোনও কথা তাঁকে বলে ফেলেন, তাহলেই হয়েছে। খারাপ বলে কী রাগ থাকবে না নাকি! তাই রাগ করে আপনার সঙ্গে নিতে পারে মারাত্মক সব প্রতিশোধ, যাতে আপনার সম্মান ধুলোয় লুটিয়ে যাবে। এক জাক করুন, এই ছোট্ট ভিডিওটা দেখে নিন। তাহলেই বুঝবেন, বাড়ির কাজের লোকের থেকে কীভাবে প্রতারিত হতে পারেন আপনি। মাথায় রাখবেন এই ভিডিওটি বুঝতে সুবিধা হবে, এই কথা ভেবে তৈরি করা। যাতে আপনি সচেতন হতে পারেন।

 

.