WBHRB Recruitment 2021: আবেদন শুরু বিভিন্ন পদে; আবেদন করতে হবে অনলাইনে

একজন প্রার্থীকে আবেদন ফি হিসেবে ২১০ টাকা দিতে হবে।

Updated By: Nov 5, 2021, 06:49 PM IST
WBHRB Recruitment 2021: আবেদন শুরু বিভিন্ন পদে; আবেদন করতে হবে অনলাইনে

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড (WBHRB) একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে যে তারা স্টাফ নার্স, মেডিকেল টেকনোলজি এবং অন্যান্য বিভিন্ন পদের জন্য প্রার্থীদের নিয়োগ করবে।

WBHRB নিয়োগের জন্য আবেদন করার শেষ তারিখ ১৮ নভেম্বর, ২০২১। WBHRB নিয়োগের জন্য আবেদন করতে হলে ইচ্ছুক প্রার্থীদের অবশ্যই wbhrb.in-এ অফিসিয়াল ওয়েবসাইট থেকে তা করতে হবে। 

আরও পড়ুন: BSNL-র এই প্ল্যান মাত্র ৩৯৯ টাকায় দিচ্ছে ৩০ Mbps গতি

অনলাইন রেজিস্ট্রেশন ৩ নভেম্বর শুরু হয়েছে এবং ১৮ নভেম্বর, ২০২১ তারিখে দুপুর ১ টার মধ্যে শেষ হবে। বিভিন্ন পদের জন্য আবেদনকারী সকল প্রার্থীকে অবশ্যই যোগ্যতার মানদণ্ড, শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য প্রাসঙ্গিক বিবরণ পরীক্ষা করতে হবে। পাঁচ হাজারের বেশি পদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

একজন প্রার্থীকে আবেদন ফি হিসেবে ২১০ টাকা দিতে হবে। অন্যদিকে, সরকারি নিয়ম অনুযায়ী, সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীরা ছাড় পেতে পারেন। প্রার্থীদের বয়স ২০ থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে এবং স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি থাকতে হবে।    

পরীক্ষার তারিখ এখনও জানানো হয়নি। যে পদগুলিতে নিয়োগ করা হবে সেগুলি হল মেডিকেল টেকনলজি গ্রেড ৩, স্টাফ নার্স গ্রেড ২, সাইন্টিফিক অফিসার এবং মেডিকেল অফিসার।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.