Viral Video: অবাক কীর্তি! কড়াইয়ের ফুটন্ত তেলেই হাত ডুবিয়ে চলছে চিকেন ফ্রাই

নিজস্ব প্রতিবেদন:  বাস্তবের আইরন ম্যান তিনি, খালি হাতেই গরম তেলের থেকে ভাজা মুরগির একাধিক টুকরো বের করছেন, বিস্মিত হয়ে দেখছে নেটিজেনরা।   

Updated By: Nov 9, 2021, 06:00 PM IST
Viral Video: অবাক কীর্তি! কড়াইয়ের ফুটন্ত তেলেই হাত ডুবিয়ে চলছে চিকেন ফ্রাই

নিজস্ব প্রতিবেদন: এ যেন এক বিস্ময়! খালি হাতেই তিনি কড়াইয়ের গরম তেল থেকে যেকোনও রান্না তুলে নিতে পারেন। তা সে চিকেন ফ্রাই হোক বা অন্য খাবার। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আর তাতেই রাতারাতি তিনি এখন দেশজুড়ে সুপার হিরো।

শুধু ভারতেই নয়, বিশ্বের বিভিন্ন দেশে ফুড ব্লগারদের একাধিক ভিডিও ভাইরাল। আজব ঘটনার ভিডিও থেকে ছবি তাঁরা বিভিন্ন সময় তুলে ধরেছেন। সেই ভিডিও দেখে খুশিও হন সাবস্ক্রাইবাররা। 

তবে এই ভিডিওটি সেই সব পাগলামিকে কার্যত ছাপিয়ে গিয়েছে। 'Nonvegfoodie'-নামের একটি ব্লগে পোস্ট করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ফাস্ট ফুড সেন্টারের ওই ব্যক্তি খালি হাতেই গরম তেল থেকে ফ্রায়েড চিকেন তুলে ক্রেতাদের দিচ্ছেন। তাঁরাও সেই কীর্তি দেখে কার্যত হতবাক।

 

ভিডিওটি পোস্ট হওয়ার পরই সোশ্যাল মিডিয়াতে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেরই সেখানে বক্তব্য, এ যেন একজন মূর্তিমান সুপার হিরো। অনেকেই আবার এই ঘটনা দেখে চোখ কপালে তুলেছেন। কারও প্রশ্ন এমন কাজ কীভাবে সম্ভব?

.