জিভে জল আনা রেসিপি: ‘চিকেন ললিপপ’! শিখে নিন এখনই

যাঁরা খেতে ভালোবাসেন, তাঁদের কাছে নিজের জিভের স্বাদ পূরণটাই সবার আগে। তাঁরা খুব একটা মোটা হয়ে যাওয়ার কথা চিন্তা করেন না। যা খেতে ভালো লাগে, তাই খেয়ে নেন। বাড়িতে হোক কিংবা রেস্তোরাঁয়। মন ভরে, পেট ভরে কব্জি ডুবিয়ে হোক কিংবা না ডুবিয়ে রসনার তৃপ্তি তাঁরাই করেন।

Updated By: May 1, 2017, 06:09 PM IST
জিভে জল আনা রেসিপি: ‘চিকেন ললিপপ’! শিখে নিন এখনই

ওয়েব ডেস্ক: যাঁরা খেতে ভালোবাসেন, তাঁদের কাছে নিজের জিভের স্বাদ পূরণটাই সবার আগে। তাঁরা খুব একটা মোটা হয়ে যাওয়ার কথা চিন্তা করেন না। যা খেতে ভালো লাগে, তাই খেয়ে নেন। বাড়িতে হোক কিংবা রেস্তোরাঁয়। মন ভরে, পেট ভরে কব্জি ডুবিয়ে হোক কিংবা না ডুবিয়ে রসনার তৃপ্তি তাঁরাই করেন।

খাদ্যপ্রিয় মানুষদের কাছে চিকেন খুবই লোভনীয় একটি খাবার। চিকেনের সবরকম পদই খুবই তৃপ্তি সহকারে পছন্দ করেন বেশিরভাগ মানুষ। তাছাড়া চিকেন অত্যন্ত স্বাস্থ্যকর একটি খাবার। শরীরের অনেকরকম ঘাটতি পূরণ করে চিকেন। আজ সেই সমস্ত খাদ্যপ্রেমী মানুষদের জন্য চিকেনের একটি রেসিপি দেওয়া হল। চিকেন ললিপপ । নামটা শুনেই জিভে জল আর চোখে চিকেন ললিপপের ছবি ভেসে উঠল অনেকের। তাই দেরি না করে এখনই শিখে নিন। আর অপেক্ষা না করে এখনই বানিয়ে ফেলে গরম গরম নিজে খান, প্রিয়জনদের খাওয়ান। কোনও উপলক্ষ ছাড়াই আজকের দিনটা বিশেষ হয়ে উঠবে।

মাত্র ৩ দিনেই ‘বাহুবলী ২’ কত কোটি টাকার ব্যবসা করল জানেন?

শিখে নিন কীভাবে খুব সহজেই বানাবেন ‘মটন বিরিয়ানি’

.