গরমকালের জামা দিয়ে শীতকালের ফ্যাশন ট্রেন্ড

শীতকাল প্রায় চলেই এসেছে শহরে। তাই শীতের জামার নতুন ডিজাইনের সম্ভার নিয়ে সেজে উঠেছে শপিং মলগুলি। এবার তাই বন্দি হওয়ার পালা গরমকালের জামাগুলির। কারণ ঠান্ডাতে গরমকালের জামা যে আর পড়া যাবে না!

Updated By: Nov 24, 2015, 04:15 PM IST
গরমকালের জামা দিয়ে শীতকালের ফ্যাশন ট্রেন্ড

ওয়েব ডেস্ক: শীতকাল প্রায় চলেই এসেছে শহরে। তাই শীতের জামার নতুন ডিজাইনের সম্ভার নিয়ে সেজে উঠেছে শপিং মলগুলি। এবার তাই বন্দি হওয়ার পালা গরমকালের জামাগুলির। কারণ ঠান্ডাতে গরমকালের জামা যে আর পড়া যাবে না!

কিন্তু সব থেকে মজার ব্যাপয়ার হল কনকনে শীতেও ব্যাবহার করা যাবে গরমকালের জামা। কীভাবে ব্যাবহার করবেন তাই ভাবছেন তো? দেখে নিন কনকনে ঠান্ডায়ও কীভাবে ব্যবহার করা যাবে আপনার গরমের উজ্জ্বল জামাগুলি...   

#ধরুন গরমকালের জন্য আপনার কাছে হালকা কোনও ড্রেস আছে। যার লেন্থ হাঁটু অবধি। দেখতে খুবই সুন্দর কিন্তু ভাবছেন শীতের জন্য একে টা-টা বলতে হবে। একদমই নয়। শীতকালে ওই জামার ওপরে কোনও ডিপ কালারের লেদার অথবা যেকোনও জ্যাকেট চাপিয়ে নিন। এরপর পায়ে লম্বা মোজার সঙ্গে পড়ে নিন বুট। তাহলেই হয়ে গেল, শীতের জন্য একদম তৈরি আপনি।

#আবার হয়ত হাত কাটা জামা আছে আপনার কাছে। ভাবছেন সেটা কীভাবে পড়বেন। খুব সিম্পল! জামার ওপরে কোনও টি-শার্ট পড়ে নিন, আর জামাকে বানিয়ে নিন সুন্দর স্কার্ট। তাহলেই শীতের জন্য একেবারে রেডি আপনি।

#এখন ম্যাক্সি ড্রেস ফ্যাশনে ইন। তাই গরমকালে সকলেই এই ড্রেস পড়তে খুবই ভালবাসেন। এবার থেকে শীতকালেও পড়া যাবে এই ড্রেসটিকে। শুধু ড্রেসের ওপরে একটা অভার কোট চাপিয়ে নিন আর পায়ে অ্যাঙ্কেল পর্যন্ত একটি বুট পড়ে নিলেই রেডি হয়ে যাবেন পার্টির জন্য।

#পালাজো! ও বাবা সেতো গরমে পড়ে! এখন এই ধারনা বদলে গিয়েছে। সমস্ত কালেই পড়া যায় পালাজো। কিভাবে? উজ্জ্বল রঙের পালাজোর ওপরে একটি সলিড কালারের জ্যাকেট পরে নিন তাহলেই হয়ে গেল।

#জামার গলা অনেকটা কাটা? কোনও ব্যাপারই নয়। জামার ওপরে হালকা এবং নরম একটি স্কার্ফ জড়িয়ে নিন তার সঙ্গে পায়ে বুট পড়ে নিলেই হয়ে গেল।  

 

.