গ্রাহকদের জন্য বীমা সহজলভ্য করে তুলতে ইউকো ব্যাঙ্কের সঙ্গে চুক্তিবদ্ধ হল এসবিআই লাইফ

এই অংশীদারিত্বের মধ্য দিয়ে এসবিআই লাইফ ইন্স্যুরেন্স তাদের বীমা ব্যবস্থাকে সহজেই আরও বেশি মানুষের কাছে পৌঁছে দিতে পারবে।

Edited By: সুদীপ দে | Updated By: Jun 22, 2020, 05:38 PM IST
গ্রাহকদের জন্য বীমা সহজলভ্য করে তুলতে ইউকো ব্যাঙ্কের সঙ্গে চুক্তিবদ্ধ হল এসবিআই লাইফ
নিধু সাক্সেনা, জেনারেল ম্যানেজার (রিটেল ব্যাঙ্কিং) ইউকো ব্যাঙ্ক এবং এসবিআই লাইফ ইন্স্যুরেন্সের রিজিওনাল ডিরেক্টর (কলকাতা) অশ্বিনী কুমার শুক্লা।

নিজস্ব প্রতিবেদন: সোমবার এসবিআই লাইফ ইন্স্যুরেন্স-এর সঙ্গে ‘ব্যাঙ্কাসুরেন্স’ (Bancassurance) চুক্তি হল ভারতের অন্যতম শীর্ষস্থানীয় পাবলিক সেক্টর ব্যাঙ্ক ইউকো-এর। এই চুক্তির ফলে সারা দেশে ইউকো ব্যাঙ্কের ৩,০৮৬টি শাখা থেকে সামগ্রিকভাবে বীমার সুবিধা পাবেন এসবিআই লাইফ ইন্স্যুরেন্স-এর গ্রাহকরা।

এসবিআই লাইফ সারা দেশে ধারাবাহিক ভাবে বিভিন্ন ব্যাঙ্ক, কর্পোরেট এজেন্ট, ব্রোকার, বীমা বিপণন সংস্থা এবং অন্যদের সঙ্গে সংযুক্তির মাধ্যমে বীমা বিতরণ ব্যবস্থা জোরদার করে চলেছে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে এসবিআই লাইফ ইন্স্যুরেন্স আরও বৃহত্তর ক্ষেত্রে জনগণের জন্য বীমা কভারেজের ব্যবস্থা প্রসারিত করল।

এই উপলক্ষ্যে ইউকো ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও অতুল কুমার গোয়েল বলেন, “গ্রাহকদের জন্য মূল্যবান পরিষেবা দেওয়াই সর্বদা আমাদের লক্ষ্য। এই নতুন চুক্তিগুলির মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ধরনের বীমা অফার করতে পারব। আমাদের লক্ষ্য হল গ্রাহক স্বার্থে মূল্যবান পরিষেবা দেওয়া, যাতে গ্রাহকরা প্রোডাক্টগুলির দাম ও বৈশিষ্ট্য— উভয় ক্ষেত্রেই উপকৃত হন।”

আরও পড়ুন: এবার বাংলায় মদের হোম ডেলিভারি দেওয়ার কথা ভাবছে Amazon!

এসবিআই লাইফ-এর পক্ষ থেকে জোন-৩-এর প্রেসিডেন্ট রবীন্দ্র কুমার বলেন, “দেশে ইউকো ব্যাঙ্কের সুবিশাল নেটওয়ার্ক এবং এসবিআই লাইফের ডিজিটাল পরিষেবার মাধ্যমে আমরা সর্বজনীন বীমা ব্যবস্থাকে সহজেই আরও বেশি মানুষের কাছে  পৌঁছে দিতে পারব। এই অংশীদারিত্বে দু’জন অংশীদারই নিজেদের সর্বোচ্চ পরিষেবা প্রদান করার সুযোগ পাবে, যা আখেরে গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে।”

.