৪ প্রহরে শিবরাত্রি, কী প্রভাব ফেলবে আপনার ভাগ্যে? পড়ুন রাশিফল

কেমন কাটবে শিবরাত্রির দিন? পড়ুন রাশিফল

Updated By: Mar 10, 2021, 06:23 PM IST
৪ প্রহরে শিবরাত্রি, কী প্রভাব ফেলবে আপনার ভাগ্যে? পড়ুন রাশিফল

 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। চারুকলার শিক্ষার্থীরা কোনো বৃত্তি পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিকার সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি দেখা দেবে। দুপুর থেকে সময় ভালো যাবে না। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। গৃহশান্তি ফিরে পাবেন। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। দুপুর থেকে প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক অর্ডার লাভের যোগ প্রবল। সাংবাদিকদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। দুপুর থেকে কোনো প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় সকালের দিকে ভালো বেচাকেনা হবে। দুপুর থেকে গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় আশানুরুপ আয়ের সম্ভাবনা রয়েছে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আজ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আপনার ক্ষমতা বৃদ্ধি অব্যাহত থাকবে। তবে জীবন সাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। দুপুরের পর থেকে বকেয়া ধন আদায় ও ধন সঞ্চয়ের যোগ প্রবল। ব্যাংক লেনদেনে সফল হবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ রয়েছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল ও ঝামেলাপূর্ণ থাকবে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। আপনার কোনো মূল্যবান ডকুমেন্ট আসতে দেরি হতে পারে। আইনগত বা আয়কর সংক্রান্ত ঝামেলায় ভুগতে পারেন। দুপুরের পর সকল সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মাসিক অস্থিরতা কমে আসতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। কোনো অর্ডার পাওয়ার ক্ষেত্রে বড় ভাই এর সাহায্য আশা করতে পারেন। দুপুরের পর বৈদেশিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতার অবশান হতে পারে

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। পিতার সাহায্য পেতে পারেন। কোনো পদস্ত কর্মকর্তার সহায়তায় ট্রেনিংএ অংশ নেবার সুযোগ পেয়ে যাবেন। দুপুরের পর আয় উন্নতি বৃদ্ধির যোগ। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। সকালের দিকে কোনো পাওনাদারের মুখোমুখি হতে পারেন। ব্যাংক ঋণ যোগ প্রবল। রাস্তাঘাটে সাবধান থাকতে হবে। পুলিশি হয়রানির সম্মূখীন হতে পারেন। দুপুরের পর বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তাণী বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসা বাণিজ্য সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। দুপর থেকে সময় ভালো যাবে না। কোনো আইনি জটিলতার সম্মূখীন হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীনের জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। যদিও সকালের দিকে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দিতে পারে। অধীনস্ত কর্মচারীর কোনো অপকর্ম ধরতে পারেন। দুপুরের পর ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। অবিবাহিতদের জন্য কোনো সম্বন্ধ আসতে পারে। অংশিদারী কাজে ভালো লাভ আশা করতে পারেন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক কাজে আশানুরুপ সফলতা পেতে পারেন। দুপুরের পর চাকরীজীবীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরী সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্ত কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন।

 

 

 

 

Tags:
.