বলুন তো তাইওয়ানের এই ইন্টেরিয়র ডিজাইনারের বয়স কত?

শুরুতেই ছবিটির দিকে ভাল করে আরও একবার দেখে নিন। এই ছবির মহিলার নাম লুরে শু। তিনি তাইওয়ানের একজন পেশাদার ইন্টেরিয়র ডিজাইনার। কিন্তু বলুন তো লুরে শুর বয়স কত? না জানলে আপনি আন্দাজে উত্তর দিলে ভুল হবেই। কারণ, তাঁকে বোঝারই উপায় নেই যে, লুরে শুর বয়স ৪১ বছর! তাঁকে দেখে এখনও সবাই টিনেজ মেয়ে বলেই ভুল করে। তাই তো ইন্টারনেটে তাঁর লাখো লাখো ভক্ত সংখ্যা।

Updated By: Jun 23, 2017, 03:33 PM IST
বলুন তো তাইওয়ানের এই ইন্টেরিয়র ডিজাইনারের বয়স কত?

ওয়েব ডেস্ক: শুরুতেই ছবিটির দিকে ভাল করে আরও একবার দেখে নিন। এই ছবির মহিলার নাম লুরে শু। তিনি তাইওয়ানের একজন পেশাদার ইন্টেরিয়র ডিজাইনার। কিন্তু বলুন তো লুরে শুর বয়স কত? না জানলে আপনি আন্দাজে উত্তর দিলে ভুল হবেই। কারণ, তাঁকে বোঝারই উপায় নেই যে, লুরে শুর বয়স ৪১ বছর! তাঁকে দেখে এখনও সবাই টিনেজ মেয়ে বলেই ভুল করে। তাই তো ইন্টারনেটে তাঁর লাখো লাখো ভক্ত সংখ্যা।

আরও পড়ুন ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভারে শ্রীদেবীর ছবি থেকে চোখ সরাতে পারবেন না

বয়সের বিরুদ্ধে তিনি জিতলেন কীভাবে? এই প্রশ্নের উত্তরে লুরে শু বলেন, খাদ্যাভ্যাস। তিনি প্রতিদিন অনেকটা করে শাকসবজি খান। মিষ্টি রয়েছে, এমন কোনও পানীয় তিনি খান না। যেমন, কোক, পেপসি বা এই জাতীয় কিছু। আর তাঁর পরিষ্কার বক্তব্য, ভালো জীবন যাপন উপভোগ করতে চাইলে মানুষকে ভাল খাদ্যাভ্যাসও করতে হবে। তাহলে আপনিও যদি লুরে শুয়ের মতো বয়সকে হার মানাতে চান, তাঁর কথাগুলোও মেনে চলা শুরু করেন।

আরও পড়ুন  জানেন বর্ষাকালে ভারতীয়রা দেশের কোন জায়গায় ঘুরতে যেতে সবথেকে পছন্দ করেন?

.