ঘরে এই জিনিসগুলো কিছুতেই রাখবেন না

কথায় বলে প্রতিটা জিনিসের থেকেই কিছু না কিছু এনার্জি পাওয়া যায়। কোনওটা থেকে নেগেটিভ এনার্জি। কোনওটা থেকে পজিটিভ এনার্জি। আপনি নিশ্চয়ই চাইবেন না যে, কোনও নেগেটিভ জিনিস আপনার সামনে বা কাছে থাকুক। অথচ, আমাদের ঘরে এরকম কিছু জিনিস কোনও কারণ ছাড়াই আমরা রেখে দিই। কিন্তু এবার থেকে ওই জিনিসগুলো ঘর থেকে সরিয়ে দিন। দেখবেন, ঘরে, আপনার মনে অনেক বেশি পজিটিভ চিন্তা এবং শক্তি আসবে।

Updated By: Jan 15, 2016, 01:25 PM IST
 ঘরে এই জিনিসগুলো কিছুতেই রাখবেন না

ওয়েব ডেস্ক: কথায় বলে প্রতিটা জিনিসের থেকেই কিছু না কিছু এনার্জি পাওয়া যায়। কোনওটা থেকে নেগেটিভ এনার্জি। কোনওটা থেকে পজিটিভ এনার্জি। আপনি নিশ্চয়ই চাইবেন না যে, কোনও নেগেটিভ জিনিস আপনার সামনে বা কাছে থাকুক। অথচ, আমাদের ঘরে এরকম কিছু জিনিস কোনও কারণ ছাড়াই আমরা রেখে দিই। কিন্তু এবার থেকে ওই জিনিসগুলো ঘর থেকে সরিয়ে দিন। দেখবেন, ঘরে, আপনার মনে অনেক বেশি পজিটিভ চিন্তা এবং শক্তি আসবে।

ভাঙা কাঁচ : ভাঙা কাঁচ কোনও কাজে লাগে না। বরং, আস্ত জিনিসকে খারাপভাবে দেখায়। সেটা কিছুতেই আপনাকে পজিটিভ এনার্জি দেবে না। তাই আপনি এরকম কাঁচ এবার ঘরের বাইরে ফেলে দিন।

বন্ধ ঘড়ি : আচ্ছা, যে বন্ধ ঘড়িটা এখনও দেওয়ালে টাঙিয়ে রেখেছেন, সেটা এবার ফেলে দিন। কী লাভ বন্ধ ঘড়িকে চোখের সামনে ঝুলিয়ে রেখে? কোনও কাজেই আসবে না। উল্টে নেগেটিভ এনার্জি দেবে।

ভাঙা জিনিস : ঘরে আমাদের অনেক কিছুই থাকে, যেগুলো ভেঙে গিয়েছে। সেটা না তো আর সুন্দ, না কোনও কাজের। অথচ, আমরা ওগুলো রেখে দিই। ওগুলো আপনাকে সাধারণত কোনও পজিটিভ এনার্জি দেয় না। আপনি এবার ওগুলো ঘরের বাইরে ফেলে দিন। দেখবেন, ভালো হবে।

.