খোদ পুলিসের বাড়িতেই লুঠ করতে এসে দেদার ঘুম দুষ্কৃতির

এ যেন একেবারে নিজের ইচ্ছাতেই সিংহের গুহায় যাওয়া। ডাকাতি করতে এসে ঘুমিয়েই পড়লেন এক যুবক। ঘুম থেকে ডেকে তুললেন পুলিস অফিসার। জানা গিয়েছে, থাইল্যান্ডে (Thailand) বছর বাইশের এক সন্দেহভাজন যুবক বেশ খানিকক্ষণ ধরেই স্থানীয় ফেচাবুন এলাকায় চুরির মতলবে ছিলেন।অবশেষে রাত দুটো নাগাদ সে এক পুলিস অফিসারের বাড়িতেই ডাকাতির উদ্দেশ্যে প্রবেশ করে। ভারী চেহারা নিয়ে আর নড়তে পারেননি। বাতানুকুল যন্ত্র চালিয়ে শীতল হাওয়ায় দেদার ঘুম দিলেন ঐ যুবক।

Updated By: Mar 28, 2021, 07:24 AM IST
খোদ পুলিসের বাড়িতেই লুঠ করতে এসে দেদার ঘুম দুষ্কৃতির

নিজস্ব প্রতিবেদন: এ যেন একেবারে নিজের ইচ্ছাতেই সিংহের গুহায় যাওয়া। ডাকাতি করতে এসে ঘুমিয়েই পড়লেন এক যুবক। ঘুম থেকে ডেকে তুললেন পুলিস অফিসার। জানা গিয়েছে, থাইল্যান্ডে (Thailand) বছর বাইশের এক সন্দেহভাজন যুবক বেশ খানিকক্ষণ ধরেই স্থানীয় ফেচাবুন এলাকায় চুরির মতলবে ছিলেন।অবশেষে রাত দুটো নাগাদ সে এক পুলিস অফিসারের বাড়িতেই ডাকাতির উদ্দেশ্যে প্রবেশ করে। ভারী চেহারা নিয়ে আর নড়তে পারেননি। বাতানুকুল যন্ত্র চালিয়ে শীতল হাওয়ায় দেদার ঘুম দিলেন ঐ যুবক।

আরও পড়ুন: কেমন কাটবে দোল পূর্ণিমা? পড়ুন রাশিফল

আরও পড়ুন: West Bengal Election 2021: প্রচারের পথে বাম Salim-কে দেখে কুশল-সৌজন্য রাম Yash-র
 

কিন্তু শেষ রক্ষা হল না। দুর্ভাগ্যবশত বাড়িটি ছিল স্থানীয় জেলা পুলিসেরই এক অফিসারের। জানা গিয়েছে, ঐ সময় ঘরে তাঁর মেয়ে ছিলেন না। সকালে উঠে তাঁর মেয়ের ঘরের বাতানুকুল যন্ত্র অন্ দেখে অবাক হন ঐ অফিসার। এরপর ঘরে প্রবেশ করে লেপ তুলতেই ধরা পড়ে চোর। ঘুম থেকে জোরে ডেকে তুলতেই কিছুক্ষণের জন্য স্তম্ভিত হন ঐ যুবক। আর তারপর যা হওয়ার। যুবকের হাতে হাতকড়া ঝোলালেন ঐ পুলিস অফিসার।

.