যাদের ট্যাটু থাকে তাঁরা কেমন মানুষ হন

কারওর কাঁধ থেকে উকি মারছে প্রজাপতি। কারওর আবার কোমর থেকে হুঙ্কার করছে সিংহ। কোথাও আবার প্রিয়জনের নাম খোদাই করা। আজকাল হামেশাই লোকের হাতে দেখা যায় ট্যাটু। কেউ ট্যাটু করেন শুধু স্টাইলের জন্য, কারোর ক্ষেত্রে ট্যাটু হল প্যাশন।

Updated By: Apr 8, 2016, 06:22 PM IST
যাদের ট্যাটু থাকে তাঁরা কেমন মানুষ হন

ওয়েব ডেস্ক: কারওর কাঁধ থেকে উকি মারছে প্রজাপতি। কারওর আবার কোমর থেকে হুঙ্কার করছে সিংহ। কোথাও আবার প্রিয়জনের নাম খোদাই করা। আজকাল হামেশাই লোকের হাতে দেখা যায় ট্যাটু। কেউ ট্যাটু করেন শুধু স্টাইলের জন্য, কারোর ক্ষেত্রে ট্যাটু হল প্যাশন। একটু একটু করে সারা শরীরটাই ট্যাটু দিয়ে ভর্তি করে ফেলেন। কিন্তু জানেন কি গায়ে যারা ট্যাটু করান তারা আদতে কেমন ধরনের মানুষ হন?

দক্ষিণ আফ্রিকার মডেল ব্রেট রজার্স বলেন, 'সারা পৃথিবী জুড়ে যেসব ট্যাটু করানো মানুষেরা রয়েছেন তারা খুব সুন্দর মানুষ হন'। TLC চ্যানেলের নতুন টিভি শো 'ফুড ডিউডস অ্যান্ড ট্যাটুস'-এ তিনিই  এটাই দেখাবেন যে কিভাবে ট্যাটু থাকা মানুষেরা বেশি স্পর্শকাতর এবং দয়ালু হয়। নিজের অভিজ্ঞতা থেকে ব্রেট রজার্স জানান, দক্ষিণ আফ্রিকায় শোয়ের শুটিংয়ের সময় এক মহিলা তাঁকে প্রায় ১০ মিনিট ধরে নানারকম অপমানজনক কথা শুনিয়েছিলেন কারণ ব্রেটের গায়ে ট্যাটু ছিল। ব্রেট ধৈর্য ধরে সব কথা শোনেন এবং শুধু এটুকুই বলেন যে, 'আপনার সব উপদেশের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। তবে আপনারও এটুকু বোঝা উচিত যে আপনার কথাগুলো আমাকে দুঃখ দিয়েছে এবং আমার পক্ষে সেগুলো অপমানজনক।' যারা ট্যাটু পছন্দ করেন না তাঁদের তুলনায় ব্রেট অনেক নরম স্বভাবের এবং শান্ত।

.