Tarot Card Reading June 15, 2024: মেষের দুর্দান্ত আর্থিকলাভ, বৃষের অভাবনীয় সাফল্য, মকরের কর্মক্ষেত্রে শুভ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jun 16, 2024, 09:23 AM IST
Tarot Card Reading June 15, 2024: মেষের দুর্দান্ত আর্থিকলাভ, বৃষের অভাবনীয় সাফল্য, মকরের কর্মক্ষেত্রে শুভ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের চোখের জন্য খুব একটা ভালো সময় নয় সপ্তাহটি। চোখের পাশাপাশি পায়ের সমস্যাও হতে পারে তাঁদের। এর সঙ্গে পেট গরম হওয়ার প্রবল সম্ভাবনা। সম্পর্কে উপেক্ষিত হতে পারেন। সঙ্গী একতরফা  শুনে জাজমেন্টাল হয়ে রেগে মুখ ঘুরিয়ে থাকতে পারে। কাজে ব্যস্ততার দরুণ আপনার দিকে মনসংযোগ করার সময় নেই। আপনাদের সম্পর্কে তৃতীয় ব্যক্তি উঁকি দিচ্ছে কি না, খোঁজ নিন। বিদেশ যাওয়ার বা বিদেশ থেকে অর্থনৈতিক লাভ  ও ব্যবসায়িক সুসংবাদ আসার সম্ভাবনা। দু'ধরনের আয়ের ব্যবস্থা যাঁদের আছে, তাঁদের জন্য সময়টা বেশ ভালো। আর্থিকভাবে চরম সুসময়।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকারা এই সময়ে  ঘাড়ের সমস্যায় ভুগতে পারেন। মহিলাদের অন্তঃসত্ত্বা হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁদের পিরিয়ডজনিত সমস্যা আছে তাঁরা এই সময়ে একটু ভুগবেন। সম্পর্কে ইগো ইস্যু আসতে পারে। পরিবারকে সময় দেওয়ার অভাবে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হতে পারে। কেরিয়ার ও সম্পর্কের মধ্যে সমতা বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায় অভাবনীয় সাফল্যের সময়। চাকরিতে সুখবর আসতে পারে। আর্থিকভাবে আপনি এখন সমৃদ্ধ ও যথেষ্ট  সুস্থির।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির লোকেদের বাঁ পায়ে কোনও ভয়ানক অসুবিধা হতে পারে, এমনকি এঁদের দুর্ঘটনাও হতে পারে। এঁরা এ সপ্তাহে মাথা ঘোরা ও কাঁধের যন্ত্রনায় ভুগতে পারেন। ডায়েট ও স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সম্পর্কে একই জায়গায় ঝুলে থাকবেন। সঙ্গীর কমিটমেন্ট পেতে নাস্তানাবুদ হতে হবে। ইচ্ছের বিরুদ্ধে গিয়ে সম্পর্কে জড়িয়ে  থাকতে হতে পারে। পয়সা জলের মতো বেরিয়ে যেতে পারে। কোথাও পয়সা আটকে থাকলে  তা ফেরত পাওয়ার সম্ভাবনা নেই। আর্থিক অবস্থা মোটামুটি যাবে। এই সময়ে মিথুন রাশি বুদ্ধিভ্রষ্ট হতে পারে।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির লোকেদের এই সময় একটু নজর লাগতে পারে। পায়ের এবং হাঁটুর সমস্যা হতে পারে এঁদের। জানবেন, সঙ্গী আপনাকে নজরে রাখছে। সম্পর্কে ইগোর লড়াই হতে পারে। সঙ্গী আপনাকে একটু কন্ট্রোল করতে চাইবেন। শিক্ষকদের জন্য খুব ভালো সময়। আপনি নিজের শক্তিতে নিজেকে গড়ে তুলবেন। সময়টা সাফল্যের শিখরে ওঠার সম্ভাবনা কর্কট রাশির। আর্থিকভাবেও এটা এখন আপনার জন্য খুব ভালো সময়। 

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির ঘাড়ের সমস্যা। মানসিক ভারসাম্য বিঘ্নিত হতে পারে। সম্পর্কে  ঠকতে হতে পারে। সঙ্গী যদি নার্সিসিস্ট হন, মানসিকভাবে বেশ আঘাত পাবেন। নিজের আবেগকে নিজেকেই বুঝিয়ে রাখতে হবে। ভালোবাসার দাম পাবেন না। অফিস পলিটিক্সের শিকার হতে পারে সিংহ রাশির লোকজন। ব্যবসায় ভুগতে হতে পারে। সেনা ও পুলিসের লোকেদের জন্য ভালো সময়। আর্থিক তছরুপের শিকার হতে পারেন।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির মেরুদণ্ডে আঘাত লাগতে পারে। এঁদের ঘাড়ে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।  দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সার্ভিকাল সমস্যা হতে পারে। কোনও অপারেশন করাতে হতে পারে। কন্যা রাশির যাঁরা সম্পর্কে আছেন, তাঁদের মধ্যে কেউ কেউ সঙ্গীর দ্বারা প্রতারিত হতে পারেন। সম্পর্কে ভাঙন আসতে পারে। কোনও অনুভূতি আর অবশিষ্ট থাকবে না। ব্যবসায় ঠকে যাওয়ার প্রবল সম্ভাবনা, অফিসে চরম পলিটিক্সের শিকার হতে পারেন। ভুল কেরিয়ার বেছে নেওয়ার মাশুল গুণতে হতে পারে। খুবই খারাপ আর্থিক অবস্থা আসতে চলেছে। অবশ্য শেষ বলে কিছু হয় না, নতুন কিছু শুরু হবে আপনার জীবনে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকারা সমস্যায় ভুগতে পারেন। পুরুষ মানুষের গোপনাঙ্গের কোনও সমস্যা হতে পারে। মেরুদণ্ডের কোনও সমস্যা বা ব্যথা বাড়তে পারে। নতুন সম্পর্কের প্রস্তাব পেতে চলেছেন। বিয়ের জন্য ভালো সম্বন্ধ আসতে পারে। এই সময়ে সম্পর্কে শারীরিক উষ্ণতার আগ্রহ বাড়বে। নতুন চাকরির খবর পেতে পারেন। ব্যবসায় নতুন দিশা এবং উন্নতির সম্ভাবনা আছে। আর্থিক ভাবে এখন উন্নতির সময়। এক কথায় খুবই ভালো আর্থিক পরিস্থিতি।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের পায়ের সমস্যা হতে পারে। আপনার সঙ্গী সম্পর্ক এবং কর্মব্যস্ততার মধ্যে সমতা আনার দ্বন্দ্বে ভুগছেন। সম্পর্কে যদি তৃতীয় কেউ এসে থাকেন, তাঁর খোঁজ নিন। আমদানি রফতানি ব্যবসায় যাঁরা আছেন, তাঁদের জন্য এখন অত্যধিক সুসময়। যাঁরা পর্যটনে গাইডের কাজ করেন, তাঁদের  সময়টা ভালো যাবে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। কর্ম ও অর্থের দিক থেকে এখন আপনার সুসময়।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতক-জাতিকাদের মধ্যে শারীরিক অবস্থা খুব একটা ভালো থাকবে না। চর্মরোগের সমস্যা থাকবে, সঙ্গে দীর্ঘমেয়াদি কোনও রোগ যদি থাকে তো তা ভোগাবে। যাঁদের টিউমার আছে তাঁরা ভালো করে পরীক্ষা-নিরীক্ষা করিয়ে রাখুন। ধনু রাশির জাতক-জাতিকাদের সম্পর্কের জন্য এটা খুব একটা ভালো সময় নয় এটা। ডিভোর্স বা ব্রেক-আপ হতে পারে। সঙ্গীর কাছে ঠকতে হতে পারে। ভালো করে পড়াশোনা না করলে ফেল করবেন। ব্যবসায় অত্যধিক ক্ষতি হতে পারে। পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারে। এক লহমায় মনে হবে শূন্যে দাঁড়িয়ে আছেন।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির মানুষজন এই সময়ে একটু ডিপ্রেশনে ভুগতে পারেন। উচ্চ রক্তচাপের সমস্যা আসতে পারে আপনাদের। সম্পর্কে ইগো ইস্যু আসতে পারে। সঙ্গী আপনাকে আয়ত্তে রাখতে চাইবে। তালমিলহীন একটা সম্পর্কে এগিয়ে চলতে হবে।  বিয়ে হলেও সেটা একান্তই পারিবারিক বা সামাজিক কারণে হবে। কর্মক্ষেত্রে যেদিকে তাকাবেন সেদিকেই সাফল্য আসবে। অফিসে রাজনীতির শিকার হতে পারেন। ব্যবসায় উন্নতির নতুন দিশার খোঁজ পেতে পারেন। সব কিছু  এড়িয়েও চাকরির ক্ষেত্রে  পদোন্নতির  আশা রয়েছে। মা লক্ষ্মীর কৃপা এখন আপনার উপরেই রয়েছে।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকারা এ সময়ে যেন কিছুতেই খুশি হবেন না। তবে, সব সময়ে অভিযোগ করা বন্ধ করে দিন। যা আছে যেটুকু আছে তার মধ্যে সুখ ও শান্তি খোঁজার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সবসময়  খুঁত ধরতে যাবেন না। নিজের কাজ নিয়ে  খুশি থাকুন এবং সেটা মন দিয়ে করুন। আর্থিক দিক থেকে না-পাওয়ার জন্য কোনও দুঃখ না করে নতুন যদি কোনও সুযোগ আসে, সেটাকে গ্রহণ করার চেষ্টা করুন।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের পায়ের সমস্যা হওয়ার প্রবল সম্ভাবনা। চামড়া একটু রুক্ষ হয়ে যেতে পারে। গোড়ালিতে ব্যথা বাড়তে পারে। ঘাড়ের সমস্যা ও উচ্চ রক্তচাপে বেশ ভুগবেন এই সময়টা। সম্পর্কে পড়া বন্ধ করে দিন। নিজের ইগোকে একটু লাগাম দিন। নিজের মত প্রতিষ্ঠা না করা মানে হেরে যাওয়া নয়। সঙ্গীকে একটু নিজের মতো বাঁচতে দিন। কর্মক্ষেত্রে সমস্ত পরিস্থিতির মোকাবিলা করার জন্য আপনি তৈরি। ভয় না পেয়ে মীন রাশির জাতক-জাতিকারা এগিয়ে যান। কর্মক্ষেত্রে উন্নতি আসবে তবে মেহনতের সঙ্গে একটু ধৈর্য দরকার। আর্থিক দিক থেকে এখন সময়টা খুব খারাপও নয়, আবার খুব ভালোও নয়।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.