Tarot Card Reading July 21 2024: মেষের সম্পর্কে বদল, মিথুনের অভাবনীয় প্রাপ্তি, কন্যার আর্থিক লাভ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jul 21, 2024, 12:35 PM IST
Tarot Card Reading July 21 2024: মেষের সম্পর্কে বদল, মিথুনের অভাবনীয় প্রাপ্তি, কন্যার আর্থিক লাভ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির কোমরের নীচের দিকে ব্যথা হতে পারে। রক্তাল্পতা, শরীরে জলের ঘাটতি এবং পেটের সমস্যা হতে পারে। যাঁরা গ্রামের দিকে থাকেন তাঁরা এই সময়ে সাপ থেকে সাবধান থাকুন। সম্পর্কের বোঝা অতিরিক্ত  মনে হতে পারে। সম্পর্কে কোনও বড়  ধরনের পরিবর্তন আসতে পারে। যাঁরা চাকরিজীবী তাঁদের ভালো কিছুর জন্য পরিবর্তন  হওয়ার প্রয়োজন। ব্যবসায়ীরা যেন তাড়াহুড়ো করে কোথাও সই করে দেবেন না! যে কোনো কাগজ ভালো করে পড়ে তবেই সইসাবুদ করুন। বিনিয়োগের ক্ষেত্রেও একটু ভালো করে কাগজপত্র দেখে নেবেন। কর্মক্ষেত্রে ভালোর দিকেই পরিবর্তন আসতে চলেছে। জমিবাড়ির ব্যবসায় যাঁরা যুক্ত এই সময়টায় তাঁদের একটু  সাবধানে চলতে হবে। আর্থিক অবস্থা মোটামুটি ভালই যাবে। 

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের পিঠে যন্ত্রণা, হাঁটুতে ব্যথা, ঠান্ডা লাগার সমস্যা হতে পারে। যে কোনো ধরনের অ্যালার্জি থেকে একটু সাবধানে থাকুন। বৃষ রাশির ক্ষেত্রে এই সময় সম্পর্ক খুব ভালো যাবে। সঙ্গী আপনার যত্ন নেবেন, ভালোবাসবেন। সঙ্গীর সঙ্গে এসময়ে আবেগপূর্ণ-বন্ধুতা থাকবে। চাকরি ও ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটা খুব ভালো যাবে। আগের কোনও কাজ থেকে নতুন কোনও সুযোগ আসতে চলেছে। আর্থিকভাবে বৃষ রাশির সময়টা খুব ভালো যাবে। দামি কোন উপহার পেতে পারেন। পৈতৃক সম্পত্তি লাভ।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে গোপনাঙ্গে একটু সমস্যা হতে পারে। অতিরিক্ত চুল ওঠার সমস্যাও হতে পারে। সম্পর্কে অতিরিক্ত ভালোবাসার সঙ্গে শারীরিক চাহিদাও থাকবে।
পার্টনারশিপে ব্যবসা করলে এই সময় মিথুন রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে তা লাভজনক ফল দেবে। প্রয়োজনে তৃতীয় ব্যক্তির সাহায্য নিতে পারেন। যাঁরা বিবাহিত, এই সপ্তাহে তাঁদের দারুণ প্রাপ্তিযোগ। পারিবারিক ভাবে সম্পত্তি বা অর্থ লাভ ঘটতে পারে। স্বামী-স্ত্রী দুজনের চেষ্টায় আর্থিক উন্নতি হবে এই সপ্তাহে।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে পায়ে এবং ঘাড়ে  ব্যথা হতে পারে। চামড়ায় রুক্ষতা দেখা দিতে পারে। যাঁদের উচ্চ রক্তচাপ আছে তাঁরা এই সময়টায় একটু সাবধানে থাকুন। সম্পর্কের ক্ষেত্রে বলতে গেলে বলতে হয়, এই সপ্তাহে সব সময় লড়াই-ঝগড়া ইগোর কারণে দ্বন্দ্ব লেগেই থাকবে। সব ব্যাপারে যদি আপনি নিজের মত প্রতিষ্ঠা করতে চান, ভুল বোঝাবুঝি লেগেই থাকবে। আপনি অনেক পরিশ্রম করেন, তবে একটু ধৈর্য ধরুন, ফল ভালোই হবে। সম্পত্তি নিয়ে বনিবনার একটু অভাব হবে, তবে আপনি নিজের অধিকারের জন্য লড়ে ছাড়বেন। আর্থিকভাবে সময়টা এখন মোটামুটি থাকবে।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সময় একটু হাঁটুতে অসুবিধা হতে পারে। নজর লাগার হাত থেকে একটু সাবধান থাকুন। সম্পর্কে ইগোর জন্য মনোমালিন্য হবে। আর্থিকভাবে স্থিতিশীল থাকার জন্য সঙ্গীর সঙ্গে আপনার ইগোর লড়াই হবে। সঙ্গী এই সময় আপনাকে একটু নিজের আয়ত্তে রাখতে চাইবেন এবং সব সময় নজরে রাখতে চাইবেন। যাঁরা শিক্ষকতা, নেতৃত্বদান-- ইত্যাদির সঙ্গে যুক্ত আছেন এবং যাঁরা স্বাবলম্বী ও কঠোর পরিশ্রমী, তাঁদের জন্য এই সপ্তাহটা সাফল্যের। আপনাকে দেখে লোকে ঈর্ষা করতে পারে, তবে ভয়ের কিছু নেই। নিজের পরিশ্রমে নিজেই নিজের আর্থিক স্থিতি অনেকটা ভালো করে তুলবেন।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময় শরীরে একটু ভিটামিন এবং জলের ঘাটতি হতে পারে। যাঁরা মদ্যপান করেন, তাঁরা একটু বুঝে করবেন। সম্পর্কে আপনি খুব ভালো সময় কাটাবেন। সঙ্গীকে অতিরিক্ত সামাজিকতা দেখাতে বারণ করুন। কর্মক্ষেত্রে অনেকে মিলে টিম ওয়ার্ক করলে খুব ভালো ফল পাবেন। অনেক সাফল্য আসবে। আর্থিকভাবে সময়টা খুব ভালো যাবে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকাদের শরীরে এমন কিছু রোগ মাথা চাড়া দিয়ে উঠবে, যা সহজে পিছু ছাড়ে না। হরমোনজনিত সমস্যা ও  চর্মরোগে ভুগতে পারেন তুলা রাশির জাতক-জাতিকারা। আপনাকে অতিরিক্ত চাপে রাখতে চাইবেন আপনার সঙ্গী। সম্পর্কে মানসিক কোনও যোগ থাকবে না। দাম্পত্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক আসতে পারে। সঙ্গী শারীরিক ও মানসিকভাবে অত্যন্ত অত্যাচার করবে এই সময়। কোনও ব্যবসাতেই এখন পার্টনারশিপে যাবেন না।
আর্থিক দিক থেকে আইনি জটিলতায় পড়ে যেতে পারেন। চূড়ান্ত আর্থিক ক্ষয়ক্ষতিও ব্যয় হতে পারে।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কাজের ক্ষেত্রে অতিরিক্ত বাইরে যাওয়ার কারণে সম্পর্কে সমস্যা আসতে পারে। কেরিয়ার ও সম্পর্কের মধ্যে সমতা আনার চেষ্টা করুন। দাম্পত্য দুজন দুদিকে চলতে চাইবেন। চাকরি ও ব্যবসা-- যা-ই করুন না কেন, এই সময়টা আপনাদের জন্য দারুণ সাফল্য নিয়ে আসবে। যাঁরা রফতানি এবং পর্যটন শিল্পের সঙ্গে জড়িয়ে আছেন, তাঁদের জন্য এটা ভীষণ ভালো সময়। নিজের ক্ষমতায় আর্থিক উন্নতি ঘটাবেন। কোনও কাগজে সই করার আগে ভালো করে সেটা পড়ে নেবেন।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতক-জাতিকারা এই সময়ে একটু নিম্ন রক্তচাপে ভুগবেন। মানসিক অবসাদ আসতে পারে আপনাদের এই সময়ে। রক্তের সমস্যা, পেটের সমস্যা, শিরদাঁড়া ও হাঁটুতে আঘাত লাগার সমস্যার কারণে একটু ভুগতে পারেন। সম্পর্কে সন্তুষ্টি থাকবে না, তাই পালিয়ে যেতে চাইবেন। চাকরি ও ব্যবসায় সবকিছু ভালো থাকলেও আপনার কিছু করার ইচ্ছা থাকবে না। আর্থিকভাবে এই সময় আপনার কোনও সঞ্চয় হবে না বরং অনেক ক্ষয়ক্ষতি হতে পারে।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতক-জাতিকার এই সময় একটু উচ্চ রক্তচাপ হতে পারে। রক্তজনিত সমস্যার কারণে খিটখিটে মেজাজ থাকতে পারে। নজরদোষ থাকলে তা কাটানোর ব্যবস্থা করুন। সম্পর্কে সঙ্গী  আপনাকে দমিয়ে রাখতে চাইবেন। সঙ্গীর সঙ্গে ইগোর কারণে লড়াই হতে পারে। বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা আছে এই সপ্তাহে। সঙ্গীর দিকে নজর রাখুন, কারণ বাইরে অন্য কারোর দিকে তাঁর মন যেতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে অত্যন্ত সুসময় যাবে। আর্থিকভাবে এই সময়টা আপনার জন্য স্থিতিশীল।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের পেটের সমস্যা হতে পারে। এই সময় রাশির জাতক-জাতিকারা মানসিক অবসাদে ভুগবেন। সম্পর্কে এই সপ্তাহটা আপনাদের জন্য খুব একটা ভালো নয়। তৃতীয় ব্যক্তি যেমন শাশুড়ি স্থানীয় কারুর প্রবেশের জন্য নিজেদের মধ্যে অশান্তি লাগতে পারে। আবেগের দিক থেকে বিধ্বস্ত থাকবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টা আপনাদের খুব একটা ভালো যাবে না। নতুন কিছু শুরু করবেন না এই সপ্তাহে। সবার প্রথমে নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। কোনও ধরনের পার্টনারশিপে জড়াবেন না। অফিসে চাকরির জায়গায় অনেক রাজনীতি হতে পারে। আর্থিকভাবে আপনার স্থিতি এখন ভালো যাবে না। পার্টনারশিপ ব্যবসায় থাকলে পার্টনারের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা থাকতে পারে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে ঠান্ডা লাগতে পারে, চোখের সমস্যা হতে পারে। আবেগের কারণে কষ্ট পেতে পারেন মীন রাশির জাতক-জাতিকারা। মাথার যন্ত্রণায় ভুগবেন এই সময়।
অতিরিক্ত আবেগ এই সময়টায় আপনাদের কষ্ট দেবে। নিজের সম্পর্কে আবেগের দাম না পেয়ে বাইরের কারোর প্রতি ভালোলাগা তৈরি হতে পারে। যাঁরা সরকারি চাকরি করেন, যাঁরা গবেষণামূলক কাজে আছেন, যাঁরা পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত আছেন, তাঁদের জন্য এই সময়টা খুবই ভালো যাবে। মাতৃস্থানীয়া কারোর নামে যদি ব্যবসা করেন ভালো লাভ হবে। আধ্যাত্মিক পথে যাঁরা আছেন, অথবা যাঁরা  ট্যারো কার্ড রিডার তাদের জন্য এই সময়টা খুবই ভালো যাবে। আর্থিকভাবে রাশির এখন খুব ভালো সময়, পারিবারিক দিক থেকে অর্থ লাভ হতে পারে।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.