গুগল স্ট্রিট ভিউ ডেস্টিনেশনে এশিয়ার জনপ্রিয়তম তাজ মহল

গুগল স্ট্রিট ভিউতে পর্যটকদের পছন্দে জনপ্রিয়তার শীর্ষে জায়গা জায়গা করে নিন আগ্রার তাজ মহল। গুগলের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, বিশ্বের ভার্চুয়াল পর্যটকদের কাছে এশিয়ার সবথেকে জনপ্রিয় স্থান তাজ মহল। সিঙ্গাপুর, কোরিয়া, ফিলিপিন্স, মালয়শিয়া এবং অবশ্যই ভারতে তাজ মহলের জনপ্রিয়তা সবথেকে বেশি।

Updated By: Mar 17, 2015, 04:02 PM IST
গুগল স্ট্রিট ভিউ ডেস্টিনেশনে এশিয়ার জনপ্রিয়তম তাজ মহল

ওয়েব ডেস্ক: গুগল স্ট্রিট ভিউতে পর্যটকদের পছন্দে জনপ্রিয়তার শীর্ষে জায়গা জায়গা করে নিন আগ্রার তাজ মহল। গুগলের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, বিশ্বের ভার্চুয়াল পর্যটকদের কাছে এশিয়ার সবথেকে জনপ্রিয় স্থান তাজ মহল। সিঙ্গাপুর, কোরিয়া, ফিলিপিন্স, মালয়শিয়া এবং অবশ্যই ভারতে তাজ মহলের জনপ্রিয়তা সবথেকে বেশি।

গত বছর এশিয়ার সবথেকে জনপ্রিয় গুগল স্ট্রিট ভিউ ডেস্টিনেশন শীর্ষে ছিল জাপানের মাউন্ট ফুজি, দোন্তোবোরি রঙিন সুড়ঙ্গ ও হাশিমা দ্বীপ। গুগল ম্যাপ ও গুগল আর্থের টেকনোলজি গুগল স্ট্রিট ভিউ। বিশ্বের বিভিন্ন রাস্তার প্যানোরামিক ভিউ দেখা যায় এর সাহায্যে। তাজ মহল ছাড়াও ভারতের জনপ্রিয় গুগল স্ট্রিট ভিউ ডেস্টিনেশনে রয়েছে লাল কেল্লা, আগ্রা দূর্গ, লাভাসা, লাভলি প্রফেশনাল ইউনিভার্সিটি, হুমায়ুনের গম্বুজ, শনিবার ওয়াড়া, যন্তর মন্তর ও আইআইটি বম্বে।

 

.