ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভারে শ্রীদেবীর ছবি থেকে চোখ সরাতে পারবেন না

বলিউড ফিল্মের প্রায় ১০০ বছরের ইতিহাসে সুন্দরী অভিনেত্রীর কম পড়েনি কখনওই। একের পর এক সুন্দরী অভিনেত্রীতে মুগ্ধ হয়েছে গোটা দেশের পুরুষ। গত শতাব্দীর আট এবং নয়ের দশকের খানিকটা রাজ করেছিলেন তিনি। শ্রীদেবী। সুন্দরী তো বটেই। সঙ্গে দুর্দান্ত অভিনয় দক্ষতা। সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছিলেন দক্ষিণের এই অভিনেত্রী। কিন্তু বয়স যে অভিনেত্রীদেরও থেমে থাকে না।

Updated By: Jun 20, 2017, 11:44 AM IST
ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভারে শ্রীদেবীর ছবি থেকে চোখ সরাতে পারবেন না

ওয়েব ডেস্ক: বলিউড ফিল্মের প্রায় ১০০ বছরের ইতিহাসে সুন্দরী অভিনেত্রীর কম পড়েনি কখনওই। একের পর এক সুন্দরী অভিনেত্রীতে মুগ্ধ হয়েছে গোটা দেশের পুরুষ। গত শতাব্দীর আট এবং নয়ের দশকের খানিকটা রাজ করেছিলেন তিনি। শ্রীদেবী। সুন্দরী তো বটেই। সঙ্গে দুর্দান্ত অভিনয় দক্ষতা। সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছিলেন দক্ষিণের এই অভিনেত্রী। কিন্তু বয়স যে অভিনেত্রীদেরও থেমে থাকে না।

আরও পড়ুন জানেন বর্ষাকালে ভারতীয়রা দেশের কোন জায়গায় ঘুরতে যেতে সবথেকে পছন্দ করেন?

বয়স বেড়েছে শ্রীদেবীরও। এখন সংখ্যার বিচারে ৫৩। মম ফিল্ম দিয়ে ফের বলিউডে কামব্যাক করছেন তিনি। এই ফিল্মে তাঁর সঙ্গে অভিনয় করছেন অক্ষয় খান্না এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিরা। তার আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভারে দেখা গেল শ্রীদেবীকে। কে বলবে তাঁকে দেখে যে, বয়স ষাট ছুঁই ছুঁই। এখনও অনেক কমবয়সী অভিনেত্রীকে সৌন্দর্যে টেক্কা দিকে পারেন। এক কাজ করুন, ছবিটা আপনিই দেখে বিচার করুন, কেমন লাগছে শ্রীদেবীকে আজও।

আরও পড়ুন  ভোগ ওয়েডিং শোয়ের ব্যান্ড অ্যম্বাসাডর হলেন অদিতি রাও হায়দরি

.