ধরা থাক হাতটুকু, এবারের ভ্যালেন্টাইন হোক একটু আলাদা

“তোমার চোখে আমি আমার মরণ দেখেছি” বা “আমি তোমার প্রেমে হব সবার কলঙ্কভাগী”। যে যেভাবে দেখে। ভালোবাসার অর্থ একটাই। রূপ একটাই। শুধু প্রকাশ বহুরূপে। কখনও নিভৃতে একান্তে বলা “I LOVE YOU”। কখনও চিত্কার করে বলা, “ভালোবাসি তোমায়”। মাঝে শুধু একটাদিন। আবারও আসতে চলেছে আরেকটা ভ্যালেন্টাইন ডে। আর আপনাদের এই ভ্যালেন্টাইন ডে সুন্দর করতে রইল ছোট্ট কিছু টিপস-  

Updated By: Feb 12, 2016, 08:32 PM IST
ধরা থাক হাতটুকু, এবারের ভ্যালেন্টাইন হোক একটু আলাদা

ওয়েব ডেস্ক : “তোমার চোখে আমি আমার মরণ দেখেছি” বা “আমি তোমার প্রেমে হব সবার কলঙ্কভাগী”। যে যেভাবে দেখে। ভালোবাসার অর্থ একটাই। রূপ একটাই। শুধু প্রকাশ বহুরূপে। কখনও নিভৃতে একান্তে বলা “I LOVE YOU”। কখনও চিত্কার করে বলা, “ভালোবাসি তোমায়”। মাঝে শুধু একটাদিন। আবারও আসতে চলেছে আরেকটা ভ্যালেন্টাইন ডে। আর আপনাদের এই ভ্যালেন্টাইন ডে সুন্দর করতে রইল ছোট্ট কিছু টিপস-  

১) দিনের প্রথম দেখায় গোলাপের বাঞ্চটা দিতে ভুলবেন না।

২) দোকান থেকে কেনা কার্ড নয়, এই ভ্যালেন্টাইনে তাঁকে দিন নিজের হাতে বানানো কিছু।

৩) দারুণ দারুণ খাবার আর ওয়াইন বা ভদকার বোতল নিয়ে দুজনে মিলেই চলে যান পিকনিক করতে।

৪) কোথায় আপনাদের প্রথম দেখা? কে প্রথম প্রোপোজ করেছিল? কত তারিখ ছিল সেটা? সেই সুন্দর স্মৃতিগুলো আরও একবার নিজেদের মধ্যে ভাগ করে নিন।

৫) আজ দূরে থাকুক বন্ধুরা। বন্ধ থাকুক ফোন, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ। দিনটা হোক শুধু তোমার-আমার।

৬) সারাদিন ধরে ঘুরে ঘুরে এক সিনেমা হল থেকে আরেক সিনেমা হল। সিনেমা দেখার মাঝে চলতে থাকুক ভূরিভোজও।

৭) ডিস্কে পার্টি তো অনেকই করেছেন, এবার বরং একটু নিরিবিলিতে পছন্দের পানীয়ের সঙ্গে কাটুক আপনাদের ভ্যালেন্টাইন ডে। সঙ্গে হাল্কা মিউজিক।

৮) অনেকদিনের সম্পর্কে আসতে পারে মান-অভিমান। এই ভ্যালেন্টাইন ডে-তে তাঁকে আরও একবার অনুভব করান তিনি আপনার কাছে আজও একইরকম গুরুত্বপূর্ণ।

৯) কোনও রেস্তরাঁর কেবিনে একান্তে নয়, ভ্যালেন্টাইন ডিনার হোক বাড়ির ব্যালকনি বা লনে একান্তে শুধুই মোমবাতির আলোতে। হতে পারে আপনার শখ করে কেনা গাড়িতেও।

১০) আর হ্যাঁ, আদরটা যেন কোনওভাবেই মিস না যায়! যৌনতা আর আদরে একটা সূক্ষ্ম পার্থক্য আছে। এই ভ্যালেন্টাইনের সারাদিনটা কাটুক আদরের উষ্ণ পরশে।

.