Shani Dev Uday: 'ন্যায়বিচারের দেবতা' শনির উদয় হবে এইবার; ৪ রাশির ঘরে আসবে সম্পদ, কাটবে আর্থিক সংকট

Shani Uday in March 2023: শনিদেবকে ন্যায়ের দেবতা মনে করা হয়। যখনই তিনি উদিত হন, অনেক রাশির চিহ্নের ভাগ্যের উন্নতি হয়। এখন তারা আগামী মাসে আবার আবির্ভূত হতে যাচ্ছে।

Updated By: Feb 17, 2023, 07:42 AM IST
Shani Dev Uday: 'ন্যায়বিচারের দেবতা' শনির উদয় হবে এইবার; ৪ রাশির ঘরে আসবে সম্পদ, কাটবে আর্থিক সংকট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্রে, শনিকে দেবতা হিসাবে বিবেচনা করা হয়েছে যিনি তার কর্ম অনুসারে ফল দেন। তারা যখন কারোর প্রতি সন্তুষ্ট হয়, তখন তারা তার ঘরকে সুখ ও সম্পদে ভরিয়ে দিতে বিলম্ব করে না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই তার গতিবিধির পরিবর্তন হয়, তার প্রভাব সমগ্র পৃথিবী এবং মানবজীবনে দেখা যায়। এখন আগামী মাসে ৯ মার্চ শনি দেব (Shani Dev Uday) উদিত হতে চলেছেন। ওই দিন তিনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। এর প্রভাবের কারণে চারটি রাশির জাতকদের জীবনে উন্নতি ও সম্পদের সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

কোন রাশিচক্র শনি উদয় থেকে লাভবান হবেন

মকর রাশি (Capricorn Zodiac)

শনি দেব (Shani Dev Uday In Kumbh) আপনার কুন্ডলির দ্বিতীয় ভাগে উঠতে চলেছে। এই কারণে, আপনি যে কাজই করুন না কেন, আপনি তাতে সফলতা পেতে চলেছেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা সাফল্য পেতে পারে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি (Leo Zodiac)

শনিদেব আপনার রাশির সপ্তম ঘরে বসে আছেন। এই শুভ প্রভাবে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। বড় ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। আপনার স্ত্রীর উন্নতি হতে পারে। আপনার বিবাহিত জীবন ভালো যাবে।

আরও পড়ুন: Lord Shiva: শিবের এই অবতারদের সম্বন্ধে হয়তো আপনি কিছুই জানেন না! জেনে নিন...

তুলা রাশি (Libra Zodiac)

শনির উত্থানের কারণে চাকরি ও ব্যবসায় উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মজীবনে নতুন সাফল্য পেতে পারেন। সন্তানসম্ভবা দম্পতিদের আশা পূরণ হতে পারে। ঘরে আরামের আগমন ঘটবে। বিয়ের প্রস্তাব আসতে পারে।

আরও পড়ুন: Mahashivratri Puja 2023: এসে গেল শিবরাত্রি! জেনে নিন বিশেষ এ তিথিতে কী করতেই হবে আর কী কিছুতেই করা চলবে না...

বৃষ রাশি (Taurus Zodiac)

শনি দেব কর্ম ও ভাগ্যের কর্তা। তার উত্থান আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। চাকরিজীবীরা নতুন কাজের সুযোগ পেতে পারেন। পিতামাতার সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আপনার আয় বাড়তে পারে। আপনি একটি নতুন ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.