মিথুন রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

২১ মে-২১ জুন

Updated By: Dec 24, 2014, 05:22 PM IST
মিথুন রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার
Pic courtesy: Thinkstock Photos.

মিথুন: ২১ মে-২১ জুন

মিথুন রাশির জাতকরা তৈরি থাকুন। ২০১৫ সালে আপনাদের জন্য অপেক্ষা করে রয়েছে বহু চমক। দ্বিতীয় ঘরে বৃহস্পতি থাকায় আয় বাড়বে, দূরদৃষ্টি ও বাকপটু হবেন মিথুন রাশির জাতকরা। ভাগ্য সহায় থাকবে। তবে অতিরিক্ত ভোজনে বাড়তে পারে ওজন। কাজের চাপে সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা বাড়বে। চাপ দূরে রাখতে যোগব্যামের সাহায্য নিতে পারেন।

নিজের সেরাটা দিলে এই বছর যশ ও খ্যাতি লাভের সম্ভাবনা প্রবল। বছরের প্রথমার্ধে সাহস বাড়বে, কাছেপিঠে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে, ভাইবোন ও প্রতিবেশীদের সঙ্গে সম্পর্কেও উন্নতি হবে। ভাইবোনের উন্নতিতে আপনার গর্ব বাড়বে। শিল্পকলা, গান ও অভিনয়ের প্রতিও আগ্রহ বাড়বে। ষষ্ঠ ঘরে শনি অবস্থান করায় আপনি পরিশ্রমী হবেন। কাজে শৃঙ্খলা আসবে। নতুন কাজ শেখা, নতুন কর্মচারী নিয়োগ ও প্রতিয়োগিতামূলক কাজের জন্য এই বছর আদর্শ। কিছু বিষয়ে আইনি পদক্ষেপ নিতে হবে।

বছরের দ্বিতীয়ার্ধে চতুর্থ ঘরে রাহুর অবস্থানে পাকাপাকি ভাবে বসবাসের জন্য বিদেশে যেতে পারেন। মায়ের সঙ্গে সম্পর্কে একটু দূরত্ব আসতে পারে। ব্যয় বাড়ায় জীবনে চাপ আসতে পারে। নিজের সঙ্গে কিছুটা আধ্যাত্মিক সময় কাটাতে চাইবেন। ঘুমের ব্যাঘাত ঘটলে যোগব্যাম ও ধ্যানের সাহায্য নিলে উপকার পাবেন। স্টক মার্কেট ও অস্থায়ী ব্যবসায়ে বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন।

জুলাই মাসের পর থেকে সামাজিক জীবন দারুণ কাটবে।

 

.