বাজারে আসার আগে তথ্য ফাঁস স্যামসং গ্যালাক্সি গ্রান্ড থ্রির

Next is What? অধীর আগ্রহে আর বসে থাকার দরকার নেই। বাজারে আসার আগেই ফাঁস হয়ে গেল স্যামসং-র নতুন গ্যালাক্সি গ্রান্ড থ্রির কিছু তথ্য। অবশ্যই বিশেষ কিছু নতুনত্ব ফিচার নিয়ে আসছে স্যামসং।

Updated By: Nov 5, 2014, 02:56 PM IST
বাজারে আসার আগে তথ্য ফাঁস স্যামসং গ্যালাক্সি গ্রান্ড থ্রির

ওয়েব ডেস্ক: Next is What? অধীর আগ্রহে আর বসে থাকার দরকার নেই। বাজারে আসার আগেই ফাঁস হয়ে গেল স্যামসং-র নতুন গ্যালাক্সি গ্রান্ড থ্রির কিছু তথ্য। অবশ্যই বিশেষ কিছু নতুনত্ব ফিচার নিয়ে আসছে স্যামসং।

বিশেষজ্ঞরা মনে করছেন, গ্রান্ড টুকে আরও আপডেট করে নতুন প্রজন্মের কাছে সহজলভ্য করতে চলেছে গ্রান্ড থ্রি। ডিসপ্লে করা হয়েছে ৫.৫ ইঞ্চি। যেখানে গ্রান্ড টুর ডিসপ্লের চওড়া ছিল ৫.২৫ ইঞ্চি। আপনার মুখের হাসি আরও চওড়া হবে যদি শোনেন ৮ মেগাপিক্সেল ক্যামেরা থেকে বাড়িয়ে দেওয়া হয়েছে ১২ মেগা পিক্সেল ক্যামেরা। সঙ্গে সামনের ক্যামেরা পাবেন ৫ মেগা পিক্সেল।

এছাড়াও রয়েছে ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। ১.৫ জিবি র‍্যাম। মনে করা হচ্ছে, গ্রান্ড থ্রিতে থাকতে পারে অ্যান্ড্রয়েড ৪.৪.৪ কিটক্যাট, যদিও ললিপপ আপগ্রেড পাবেন কিনা নিশ্চিত করে বলা যাচ্ছেনা এই মুহূর্তে।

এত কিছু শোনার পর মন উড়ু উড়ু করছে নিশ্চয়ই! বেশি অপেক্ষা করতে হবে না। আশা করা যাচ্ছে ২০১৫, জানুয়ারিতেই  গ্রান্ড থ্রি পেয়ে যাবেন। কিন্তু দাম? মাসের প্রথমেই ২২ হাজার থেকে ২৫ হাজার টাকা সরিয়ে রাখুন। এর মধ্যে পেয়ে যেতে পারেন।

 

.