গর্ভবতী সেরিনার নগ্ন ফটোশ্যুট

নগ্ন হলেন গর্ভবতী টেনিস তারকা সেরিনা উইলিয়ামস। 'ভ্যানিটি ফেয়ার' পত্রিকার অগস্ট সংখ্যার প্রচ্ছদের জন্য নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন মা হতে চলা সেরিনা। ওই ম্যাগাজিনে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন কীভাবে পাঁচ বার পরীক্ষার পরে তিনি গর্ভবতী হওয়ার বিষয়ে নিশ্চিত হয়েছেন এবং এই অবস্থাতে তাঁর অস্ট্রেলিয়ন ওপেন জিতা কতটা চ্যালেঞ্জিং ছিল।

Updated By: Jun 28, 2017, 05:42 PM IST
গর্ভবতী সেরিনার নগ্ন ফটোশ্যুট

ওয়েব ডেস্ক: নগ্ন হলেন গর্ভবতী টেনিস তারকা সেরিনা উইলিয়ামস। 'ভ্যানিটি ফেয়ার' পত্রিকার অগস্ট সংখ্যার প্রচ্ছদের জন্য নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন মা হতে চলা সেরিনা। ওই ম্যাগাজিনে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন কীভাবে পাঁচ বার পরীক্ষার পরে তিনি গর্ভবতী হওয়ার বিষয়ে নিশ্চিত হয়েছেন এবং এই অবস্থাতে তাঁর অস্ট্রেলিয়ন ওপেন জিতা কতটা চ্যালেঞ্জিং ছিল।

প্রসঙ্গত, গত এপ্রিলেই রেডিটের সহ প্রতিষ্ঠাতা আলেক্সিস অলহানিয়নের সঙ্গে তাঁর গর্ভবতী হওয়ার খবর দুনিয়াকে জানান সেরিনা। 'ভ্যানিটি ফেয়ার'-এর খবর অনুসারে, আগামী গ্রীষ্ম্য ও শীতের মাঝেই তাঁরা পরিণয় সূত্রে বাঁধা পড়বেন। গর্ভাবস্থায় এমন সেরিনার এমন 'সাহসী' পদক্ষেপ ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিড়া ও বিনোদন জগতে আলোচনার খোরাক হয়ে দাঁড়িয়েছে। (আরও পড়ুন- প্রশাসনে না থাকলে কোচ পদের জন্য আবেদন করতেন সৌরভ গাঙ্গুলি!)

.