Panch Yog 2023: ৭০ বছর পরে ফের পাঁচ মহাযোগের মিলন, বিরল এই ঘটনা ৪ রাশির জীবনে আনবে আর্থিক সমৃদ্ধি

Effect of Pancha Yog on Zodiac Signs: এ বার পঞ্চযোগ শুরু হয়েছে ১৯ ফেব্রুয়ারি থেকে। এই বিরল পঞ্চযোগ ৭০ বছর পরে গঠিত হয়, যা মানবজাতির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই বিরল পঞ্চযোগে চারটি রাশির সৌভাগ্য বৃদ্ধি পেতে চলেছে।

Updated By: Feb 25, 2023, 08:04 AM IST
Panch Yog 2023: ৭০ বছর পরে ফের পাঁচ মহাযোগের মিলন, বিরল এই ঘটনা ৪ রাশির জীবনে আনবে আর্থিক সমৃদ্ধি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুর: বৈদিক শাস্ত্রে বলা হয়েছে যে নয়টি গ্রহই সময়ে সময়ে তাদের কক্ষপথ এবং গতিবিধি পরিবর্তন করে। কখনও কখনও তারা একা রাশিচক্রে প্রবেশ করে এবং কখনও কখনও তারা অন্যান্য গ্রহের সঙ্গে একত্রিত হয়। কখনও কখনও এই ধরনের জোট জাতকদের জন্য ভাল ফলাফল দেয়, আবার কখনও কখনও এটি তাদের জন্য অসুবিধার কারণ হয়ে দাঁড়ায়। এবার ১৯ ফেব্রুয়ারি থেকে শশ, জ্যোষ্ঠ, শঙ্খ, সর্বার্থসিদ্ধি ও কেদারকে অন্তর্ভুক্ত করে পাঁচটি যোগ তৈরি হয়েছে। এই পাঁচটি দুর্দান্ত যোগের এই বিরল কাকতালীয় ঘটনাটি ৭০ বছর পরে দেখা যাচ্ছে। এর ফলে চারটি রাশির জাতক-জাতিকাদের জীবনে অনেক বড় সুখ আসতে চলেছে এবং ধন-সম্পদ নিজেথেকে তাদের বাড়িতে আসবে। আসুন জেনে নেওয়া যাক সেই চারটি রাশি কোনটি।

পঞ্চ মহা যোগ থেকে রাশিচক্রের উপকারিতা

কুম্ভ রাশি

পাঁচটি মহা যোগের এই বিরল সংমিশ্রণটি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। অংশীদারিত্বে করা ব্যবসায় আপনি লাভবান হবেন। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তারা ভালো সাড়া পাবেন এবং তারা ভালো লাভও পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি

আপনার পারিবারিক জীবন সুখী হবে। কেরিয়ারের গাড়ি দ্রুত ছুটবে। নতুন চাকরির অফার পাওয়া যেতে পারে। আপনার আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। এই শুভ সময়ে আপনি যে কাজই শুরু করুন না কেন, তা উপকারী হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

আরও পড়ুন: সঞ্চয়ে সুখবর! আজ থেকেই ফিক্সড ডিপোজিটে সুদের হার বাড়ছে এই ব্যাঙ্কে

ধনু রাশি

যারা চাকরি করছেন তাদের ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা তাদের কাজে সাফল্য পেতে পারেন। বাড়িতে যানবাহন বা নতুন সম্পত্তির আগমন হতে পারে। ব্যবসায় আপনি অনেক বড় চুক্তি পেতে পারেন।

আরও পড়ুন: PIB Fact Check । SBI YONO: আজ রাতেই থেকে বন্ধ হয়ে যাবে আপনার SBI YONO অ্যাকাউন্ট! কী বড় তথ্য দিল সরকার?

মিথুন রাশি

কর্মক্ষেত্রে সহকর্মী এবং সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার পরিশ্রমের দিকে তাকিয়ে আপনাকে বড় কোনও দায়িত্ব দেওয়া যেতে পারে। ব্যবসায়ীরা নতুন অংশীদারিত্ব শুরু করতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.