Guru Chandala Yoga: তৈরি হচ্ছে গুরুচণ্ডাল যোগ! অচিরেই সাবধান হন এই তিন রাশি...

Guru Chandala Yoga, Guru Gochar: এটাকে ফ্যাটাল কম্বিনেশন বলা হয়। আসলে বিষয়টি ট্রানজিট। এই সময়ে রাহু বৃহস্পতির কাছাকাছি আসে। বৃহস্পতি হল গুরু, আর রাহু হল চণ্ডাল। তাই এই ট্রানজিটকে গুরুচণ্ডাল যোগ বলা হয়। এই যোগের আর একটা নাম গুরুগোচর।

Updated By: Mar 19, 2023, 08:10 PM IST
Guru Chandala Yoga: তৈরি হচ্ছে গুরুচণ্ডাল যোগ! অচিরেই সাবধান হন এই তিন রাশি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এটাকে ফ্যাটাল কম্বিনেশন বলা হয়। আসলে বিষয়টি ট্রানজিট। এই সময়ে রাহু বৃহস্পতির কাছাকাছি আসে। বৃহস্পতি হল গুরু, আর রাহু হল চণ্ডাল। তাই এই ট্রানজিটকে গুরুচণ্ডাল যোগ বলা হয়। এই যোগের আর একটা নাম গুরুগোচর।
জ্যোতিষ বলছে, আর কিছুদিন পরেই তৈরি হচ্ছে এই বিশেষ যোগ। যা বেশ কয়েকটি রাশির জাতকদের উপর বিশেষ প্রভাব ফেলবে। 

আরও পড়ুন: Ma Shitala: কেন মা শীতলার হাতে ঝাঁটা, কেন তিনি গাধার উপর বসে থাকেন, জানেন?

গুরুগ্রহ অর্থাৎ বৃহস্পতি এই সময় মেষ রাশিতে প্রবেশ করবে আর এই রাশিতেই অবস্থান করবে রাহু। যা গুরুচণ্ডাল দোষ তৈরি করবে। যে কারণে বৃহস্পতির প্রভাব অনেকটাই কমবে। তবে সূর্য যখন মেষ রাশি ত্যাগ করবে  তখন এই অবস্থার উন্নতি হবে। আপাতত চৈত্রনবরাত্রির পরে বৃহস্পতি ও রাহু এই গুরুচণ্ডাল যোগ তৈরি করবে। আর তা বিশেষ করে তিন রাশির উপর খারাপ প্রভাব ফেলবে। তাই তিন রাশির জাতকদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। 

আরও পড়ুন: Annapurna Puja: হাতে ভিক্ষাপাত্র নিয়ে শিব চলেছেন বারাণসীর দিকে! জেনে নিন অন্নপূর্ণা পুজোর দিন-তিথি...

মেষ রাশি

এই রাশির জাতকদের জন্য আগামী কয়েকমাস বেশ খারাপ যাবে। এ সময়ে এঁদের নানা বাধার সম্মুখীন হতে হবে। আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হতে পারেন এঁরা। স্বাস্থ্যসংক্রান্ত সংকট ঘনাতে পারে।

মিথুন রাশি

গুরুচণ্ডাল যোগের অশুভ প্রভাব পড়বে মিথুন রাশির জাতকের উপরেও। এই সময়ে এঁরা অশুভ সংবাদ পেতে পারেন। আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রেও ঝঞ্ঝাট ঘটতে পারে।

ধনু রাশি

সব মিলিয়ে খুবই সাবধানে থাকতে হবে। এই রাশির জাতকদের গাড়ি চালানোর সময় বেশ কিছুটা সতর্কতা অবলম্বন জরুরি। অনর্থক ব্যায়বৃদ্ধি এড়িয়ে চলতে হবে। পেশা-- তা চাকরি হোক বা ব্যবসা সব ক্ষেত্রেই সমস্যা তৈরি হবে।

অতএব, সংশ্লিষ্ট রাশির জাতকেরা সতর্ক থাকুন। তবে ভয় পাবেন না। কেননা, ভয় পাওয়ানোর জন্য নয়, সাবধান করার জন্যই এই লেখা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.