কেউ পারছে না, বলুন তো এই ছবিতে কতজন মেয়ে আছে

সোশ্যাল মিডিয়া উত্তাল। ছবিটা ভাইরাল বললেও কম বলা হবে। বলা ভাল, ছবিটা দেখে মাথা চুলকাচ্ছে ওয়েব মিডিয়া। কেউ একমত হতে পারছেন না। তিজিয়ানা ভারগারি নামের এক স্যুইস ফোটোগ্রাফার এই ছবিটি তুলে, ইনস্টাগ্রামে গত সপ্তাহে আপলোড করে প্রশ্ন করেছেন। ''বলুন তো এই ছবিতে আসলে কতজন মেয়ে আছে?''এর উত্তরে কেউ বলছেন,৪। কেউ বলছেন, ২। আবার কেউ বলছেন, ৩। আয়নাটাই বা কোথায় বসানো আছে? সেটাও বোঝা যাচ্ছে না।

Updated By: Mar 17, 2016, 05:44 PM IST
কেউ পারছে না, বলুন তো এই ছবিতে কতজন মেয়ে আছে

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়া উত্তাল। ছবিটা ভাইরাল বললেও কম বলা হবে। বলা ভাল, ছবিটা দেখে মাথা চুলকাচ্ছে ওয়েব মিডিয়া। কেউ একমত হতে পারছেন না। তিজিয়ানা ভারগারি নামের এক স্যুইস ফোটোগ্রাফার এই ছবিটি তুলে, ইনস্টাগ্রামে গত সপ্তাহে আপলোড করে প্রশ্ন করেছেন। ''বলুন তো এই ছবিতে আসলে কতজন মেয়ে আছে?''এর উত্তরে কেউ বলছেন,৪। কেউ বলছেন, ২। আবার কেউ বলছেন, ৩। আয়নাটাই বা কোথায় বসানো আছে? সেটাও বোঝা যাচ্ছে না।

 

Same but different | My entry #whpidentity for @instagram [thank you #instagram for this featuring ❤️]

A photo posted by tiziana vergari iPhoneography (@tizzia) on

যে উত্তরটা এর মধ্যে থেকে ঠিক মনে হচ্ছে, সেটা হল। ছবিতে দু জন মেয়ে বসে আছে। বাঁ দিক থেকে দ্বিতীয় মেয়েটি আয়নার দিকে তাকিয়ে আছে। দ্বিতীয় মেয়েটার পাশে আয়নার একটা কালো লাইনও দেখা যাচ্ছে। মানে আয়নাটা আছে দ্বিতীয় মেয়েটার পিছনে।

আপনারও কী তাই মনে হচ্ছে। জানান নিজের কমেন্ট বক্সে।

 

Tags:
.