ভ্যালেন্টাইন উপহারে টাকায় মোড়া চার চাকা

চকলেট, চুম্বন, গোলাপ, গ্রিটিংস, আংটি- মোটের উপর এই হল ভ্যালেন্টাইন বর্ণমালা। এর বাইরেও অবশ্য অনেক সময় 'অন্যরকম' কিছু করে থাকেন প্রেমিক-প্রেমিকারা। কিন্তু যদি শোনেন, এক প্রেমিক ভি ডে-তে তাঁর প্রেয়সীর জন্য আস্ত একটা গাড়ি ২০০০ টাকার নতুন নোটে মুড়ে ফেলেছে তাহলে কী বলবেন? ভাবছেন এ আবার হয় নাকি? তাহলে জেনে রাখুন, এমনটাই হয়েছে।

Updated By: Feb 15, 2017, 12:51 PM IST
ভ্যালেন্টাইন উপহারে টাকায় মোড়া চার চাকা

ওয়েব ডেস্ক: চকলেট, চুম্বন, গোলাপ, গ্রিটিংস, আংটি- মোটের উপর এই হল ভ্যালেন্টাইন বর্ণমালা। এর বাইরেও অবশ্য অনেক সময় 'অন্যরকম' কিছু করে থাকেন প্রেমিক-প্রেমিকারা। কিন্তু যদি শোনেন, এক প্রেমিক ভি ডে-তে তাঁর প্রেয়সীর জন্য আস্ত একটা গাড়ি ২০০০ টাকার নতুন নোটে মুড়ে ফেলেছে তাহলে কী বলবেন? ভাবছেন এ আবার হয় নাকি? তাহলে জেনে রাখুন, এমনটাই হয়েছে।

গতকাল অর্থাত্‍ ভ্যালেন্টাইনের পূণ্য লগ্নে মায়া নগরী মুম্বাইয়ের রাস্তায় হঠাত্‍ দেখা যায় একটা টাকায় মোড়া গাড়ি। পথ চলতি লোকের তো চক্ষু চড়ক গাছ। খানিকক্ষণের মধ্যেই পুলিস অবশ্য ধরে ফেলল মালিক সহ সেই গাড়িকে। আর তারপরই জানা গেল যে, টাকায় মোড়া গাড়িটি আসলে জনৈক রোমিওর তরফ থেকে তাঁর জুলিয়েটের জন্য ভ্যালেন্টাইন উপহার। কিন্তু পুলিসের পক্ষ থেকে ধৃত গাড়ির মালিকের পরিচয় প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন- ভ্যালেন্টাইন'স ডে-তে নিষেধাজ্ঞা ইসলামাবাদ হাইকোর্টের

তবে অনেকে আবার মনে করছেন এই গাড়ির সঙ্গে ভি ডে-র কোনও সম্পর্কই নেই। এটা আসলে কোনও নির্দিষ্ট ব্র্যান্ডের গাড়ির প্রচারের একটা কৌশল।

.