Jwalamukhi Yoga: আসছে ভয়ংকর অশুভ জ্বালামুখী যোগ! জেনে নিন কবে পড়ছে, কোন কোন কাজ এড়িয়ে যাবেন...

Jwalamukhi Yoga 2023:জ্বালামুখী যোগ অশুভ হওয়ায় এই যোগে বিবাহের মতো শুভকাজ এড়িয়ে চলাই ভালো। এই যোগের সময়ে বিয়ের তুলনায় অনেক ছোটখাটো কিন্তু গুরুত্বপূর্ণ কাজ না করাই ভালো।

Updated By: May 20, 2023, 05:02 PM IST
Jwalamukhi Yoga: আসছে ভয়ংকর অশুভ জ্বালামুখী যোগ! জেনে নিন কবে পড়ছে, কোন কোন কাজ এড়িয়ে যাবেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহ-নক্ষত্রের অবস্থানসাযুজ্যের জেরে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম যোগ তৈরি হয়। এই সব যোগের মধ্যে একটি জ্বালামুখী যোগ। জ্যোতিষে বলা হয়ে থাকে, এই যোগটি খুবই অশুভ এক যোগ। এই যোগের প্রভাব ১২টি রাশির জাতক-জাতিকাদের উপরে পড়বে।

আরও পড়ুন: Shani Jayanti 2023: শুক্রবারই শনিজয়ন্তী! কাদের উপর পড়বে শনিদেবের বিশেষ কৃপাদৃষ্টি?

কবে কখন পড়ছে জ্বালামুখী যোগ:

৫ জুন জ্বালামুখী যোগ সকাল শুরু হচ্ছে ৩টে ৩২ মিনিট থেকে, চলবে ৬টা ৩৮ মিনিট পর্যন্ত। এই সময় কোনও শুভ কাজ না করাই ভালো। ৫ জুন আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি। এদিনই এই জ্বালামুখী যোগ। 

কী ভাবে তৈরি হয় জ্বালামুখী যোগ:

জ্বালামুখী যোগ একটি অশুভ যোগ। নানা ভাবে এই যোগ তৈরি হতে পারে। 
মূলা নক্ষত্রে প্রতিপদ তিথি পড়লে 
ভরণী নক্ষত্রে পঞ্চমী তিথি পড়লে 
কৃত্তিকা নক্ষত্রে অষ্টমী তিথি পড়লে
রোহিণী নক্ষত্রে নবমী তিথি পড়লে 
অশ্লেষা নক্ষত্রে দশমী তিথি পড়লে

আরও পড়ুন: Shadastak Yoga: চলছে 'ষড়ষ্টক যোগ'! এই কয়েকটি রাশি খুব সাবধানে থাকুন...

কোন কোন কাজ কোনও ভাবেই করা চলবে না এ-সময়ে:

জ্বালামুখী যোগ অশুভ হওয়ায় এই যোগে বিবাহের মতো শুভকাজ এড়িয়ে চলাই ভালো। অন্য কোনও শুভ কাজও এ সময়ে না করাই ভালো। জ্বালামুখী যোগের সময়ে বিয়ের তুলনায় অনেক ছোটখাটো কিন্তু গুরুত্বপূর্ণ কাজ না করাই ভালো। যেমন ছাদ ঢালাই, বাড়ি তৈরির কাজ শুরু করা বা ভূমিপূজা জাতীয় কোনও কাজ। কোনও সম্পত্তিক্রয়ের মতো কাজও এদিন না করাই ভালো। কোনও গুরুত্বপূর্ণ পরীক্ষাও ওই সময় না দেওয়া ভালো।

জ্বালামুখী যোগে সন্তানের জন্ম হলে জাতকের ভাগ্যে নানা সংকট সৃষ্টি হয়। সারা জীবন ধরে এদের নানা অসুবিধার মধ্য দিয়ে যেতে হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.