Weekly Horoscope: অর্থপ্রাপ্তি? প্রেম? চাকরিযোগ? দেখে নিন নববর্ষের প্রথম সপ্তাহে কোন রাশির কপালে কী...

Weekly Horoscope: নতুন এই বাংলা বছর, এই ১৪৩০ সন কি হতে চলেছে নিজেকে নতুন করে গড়ে নেওয়ার সময়? হয়তো তেমনই। কেননা আসবে-আসবে করে অবশেষে এসে গিয়েছে নতুন বাংলা বছর। পুরনোকে সরিয়ে এই যে নতুন এসে দাঁড়াল আমাদের সামনে, তা অনেকের জন্যই নিয়ে আসছে নানা সম্ভাবনা।

Updated By: Apr 16, 2023, 04:31 PM IST
Weekly Horoscope: অর্থপ্রাপ্তি? প্রেম? চাকরিযোগ? দেখে নিন নববর্ষের প্রথম সপ্তাহে কোন রাশির কপালে কী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসবে-আসবে করে নতুন বাংলা বছর এসে গিয়েছে। পুরনোকে সরিয়ে যে নতুন এসে দাঁড়িয়েছে আমাদের সামনে তা অনেকের জন্যই নিয়ে এসেছে নানা সম্ভাবনা। নতুন এই বাংলা বছর, এই ১৪৩০ সন হতে চলেছে নিজেকে নতুন করে গড়ে নেওয়ার সময়। যেমন ইংরেজি বছর জুড়ে থাকে, তেমনই এই বাংলা বছর নিয়েও থাকছে নানা প্রেডিকশন। বছরটা অর্থনীতির দিক থেকে কেমন থাকবে,  সুসংবাদ কি কিছু আসবে, সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটবে? এরকম নানা প্রশ্ন ভিড় করছে সকলের মনে। 

আপাতত নতুন বছরের প্রথম সপ্তাহটি কেমন যাবে, তা রাশি ধরে জেনে নেওয়া যাক: 

মেষ/ARIES

শিক্ষাক্ষেত্রে শুভ ইঙ্গিতপূর্ণ। কাছাকাছির মধ্যে ঘুরে আসার যোগ রয়েছে। জীবনসঙ্গী/সঙ্গিনীর খোঁজ মিলতে পারে।  

বৃষ/TAURUS

জীবনযাপনের মান উন্নত হবে। প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সাফল্যযোগ। অর্থপ্রাপ্তির যোগও রয়েছে। প্রেমের ক্ষেত্রে ও বিবাহের ক্ষেত্রে নানা নতুন যোগ। 

মিথুন/GEMINI

শরীর ও মনে আনন্দের ও শক্তির ছোঁয়া। বিরোধীরা একটু নড়ে-চড়ে বসতে পারে। খরচ বাড়বে। তবে মিথুন রাশির গ্রহসংস্থান আগাগোড়া খুব ইতিবাচক থাকবে। ফলে সব দিক থেকেই আদতে জয়ই সূচিত হবে। 

আরও পড়ুন: Pradosh Vrat: সোমবারই অতি বিশেষ তিথিযোগ! জেনে নিন জীবনে সৌভাগ্য আনতে কী করতে হবে...

কর্কট/CANCER

রিয়েল এস্টেট ক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ ঘটবে। বিনিয়োগের ক্ষেত্রেও সময়টা ভালো। অন্য ক্ষেত্রেও মসৃণ থাকবে ভাগ্য। তবে কিছু ক্ষেত্রে টেনশন বাড়বে। তবে সেটাকে বেশি গুরুত্ব দেওয়ার দরকার নেই।  

সিংহ/LEO

পারিবারিক ক্ষেত্রে কোনও বড় কাজ সম্পন্ন হবে। বিবাহিত জীবনে নানা সুখকর অভিজ্ঞতার অবকাশ ঘটবে। কাজের, পরিশ্রমের মূল্য পাবেন।   

কন্যা/VIRGO

ভ্রমণযোগ আছে। আপনার গ্রহ-নক্ষত্রের যা অবস্থান তাতে সপ্তাহের মাঝামাঝি থেকেই সব কিছু ইতিবাচকতার দিকে মোড় নেবে। ব্যবসার দিকে থেকেও সপ্তাহটি ভালো।  

তুলা /LIBRA

সামাজিক ও রাজনৈতিক জীবনে শুভ সময়। নানা মনে রাখার মতো উপহার মিলবে। প্রেমের দিক থেকে মসৃণ। সব মিলিয়ে সপ্তাহটি খুব পজিটিভ থাকবে। 

আরও পড়ুন: Mesh Sankranti: নববর্ষে বিরল যোগ! সূর্য মেষ রাশিতে প্রবেশ করলেই বিপুল লক্ষ্মীলাভ কয়েকটি রাশির...

বৃশ্চিক /SCORPIO

চাকরির যোগ রয়েছে। যাঁরা ইতিমধ্যেই চাকরি করছেন তাঁদের পদোন্নতির যোগ রয়েছে। রোজগারপাতি যথেষ্ট ভালো হবে। বয়োজ্যেষ্ঠের সহযোগিতালাভ। একটি ছোটখাটো অসুস্থতার কারণ ঘটবে। তবে তা নিয়ে চিন্তা করার কিছু নেই। 

ধনু /SAGITTARIUS 

কাজের সাফল্য নিয়ে মন একটু উত্তেজিত থাকবে। তবে অগ্রগতিও ঘটবে। কর্মক্ষেত্রে ও সামাজিক ক্ষেত্রে একটু কৌশল অবলম্বন করে চলতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে শুভ।  

মকর /CAPRICORN

বিক্রয়, উৎপাদন ক্ষেত্রে শুভ যোগ। ভ্রমণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে হঠাৎ করে কোনও খরচপাতি হয়ে যেতে পারে। স্বাস্থ্যহানির যোগও আছে। তবে ভাগ্য সুপ্রসন্ন হবে সপ্তাহের অন্ত ভাগে।   

কুম্ভ /AQUARIUS

সুখের মুহূর্ত আসবে। বিবাহেচ্ছু পাত্রপাত্রী তাঁদের ঈপ্সিতজনকে এই সপ্তাহেই খুঁজে পাবেন। কোনও ক্ষেত্রেই অনর্থক কিন্তু-কিন্তু করবেন না। শুভ মুহূর্ত আপনারই অপেক্ষায় অপেক্ষমাণ।  

মীন/ PISCES 

আপনাদের জন্য এই সপ্তাহটিতে টাকা খুবই তাৎপর্যপূর্ণ হয়ে উঠতে চলেছে। বড় কোনও সাফল্য আপনার অপেক্ষায়। যাঁরা ভাষাবিদ বা ভাষাচর্চায় নিরত তাঁদের পক্ষে সপ্তাহটি দারুণ যাবে। বিবাহিত জীবন ভালো কাটবে।   

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো নিজের মতামত কিছু ব্যক্ত করছে না, প্রচলিত মতামতগুলিকেই তুলে ধরেছে মাত্র)  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.