সঞ্জীব কাপুরের থেকেই দেখে শিখুন, মসালা দুধ কীভাবে বানাবেন বাড়িতে

ভারত শুধু ঐক্য আর শান্তির দেশ নয়। ভারত যে বড় বেশি করে খাওয়ার দেশ। এ দেশের খাবার খেতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। গোটা পৃথিবীর বহু দূর দূর থেকে মানুষ এ দেশে আসলে আগে এখানকার খাবার চেখে দেখেন। আমরা ভারতীয়রাই তো কতরকম খাবার খাইনি। আসলে এত ধরনের মানুষের বাস এ দেশে, এদের সকলের খাবারও আলাদা আলাদা। কতই বা আমরা সব ধরনের খাবার চেখে দেখার সুযোগ পাই!

Updated By: Sep 25, 2016, 06:58 PM IST
সঞ্জীব কাপুরের থেকেই দেখে শিখুন, মসালা দুধ কীভাবে বানাবেন বাড়িতে

ওয়েব ডেস্ক: ভারত শুধু ঐক্য আর শান্তির দেশ নয়। ভারত যে বড় বেশি করে খাওয়ার দেশ। এ দেশের খাবার খেতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। গোটা পৃথিবীর বহু দূর দূর থেকে মানুষ এ দেশে আসলে আগে এখানকার খাবার চেখে দেখেন। আমরা ভারতীয়রাই তো কতরকম খাবার খাইনি। আসলে এত ধরনের মানুষের বাস এ দেশে, এদের সকলের খাবারও আলাদা আলাদা। কতই বা আমরা সব ধরনের খাবার চেখে দেখার সুযোগ পাই!

আরও পড়ুন জন্ম থেকে নায়ক, মৃত্যুর আগেই খলনায়ক, এখন

আজ দেখে দেখে জেনে নিন, কীভাবে আপনি বাড়িতে বসেই বানাতে পারেন মসালা দুধ! দুধ খেতে কে না ভালোবাসে। কিন্তু সেই দুধেরই স্বাদ একেবারে বদলে যেতে দেখুন সঞ্জীব কাপুরের কাছ থেকে। আজ দেখে দেখে শিখে নিন। আর ভর সন্ধেতে বাড়িতেই বানিয়ে ফেলুন মসালা দুধ। আর সবাই মিলে একসঙ্গে শুরু করে দিন মসালা দুধ খাওয়া। বাড়িতে কেউ এলে তাঁকেও দিন। ভালো লাগবে।

 

আরও পড়ুন  জানেন কীভাবে রবিবারই সপ্তাহের ছুটির দিন ঘোষণা হয় ভারতে?

.