Horoscope Today: ধনুর জীবনে সমস্যা, আর্থিক সঙ্কট মকরের! পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? কী বা লেখা আছে আপনার ভাগ্যে? 

Updated By: Sep 22, 2022, 08:42 AM IST
Horoscope Today: ধনুর জীবনে সমস্যা, আর্থিক সঙ্কট মকরের! পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

জীবন শান্ত থাকবে, বেশ কিছু নতুন উপলব্ধি হবে। আপনাকে অবশ্যই বুঝতে হবে যে এই দিনটি ব্যবহারিক কাজে এগিয়ে যাওয়ার জন্য নয়, বরং জিনিসগুলি খুব সাবধানে নেওয়ার জন্য। আজকের সিদ্ধান্তগুলি আপনাকে দীর্ঘ সময়ের জন্য বেঁধে রাখতে পারে, তাই নিশ্চিত করুন যে সেগুলি সঠিক।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

নিজের শক্তিকে বোঝার চেষ্টা করুন। মনোনিবেশ করুন সে বিষয়ে যেখানে আপনি সিদ্ধান্তহীন। আপনার পাবলিক বা পেশাগত উচ্চাকাঙ্ক্ষা আপনার ঘরোয়া তৃপ্তি বা সুখের আকাঙ্ক্ষার সঙ্গে সাংঘর্ষিক হবে। বৈপরীত্য বাস্তবের চেয়ে বেশি কাল্পনিক হতে পারে। পরিস্থিতি সহজ থাকবে না।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

সময় এখনও বেশ দৃঢ়, সিদ্ধান্ত নেওয়ার জন্য সঠিক নয়। অস্থায়ী প্রতিশ্রুতি দেওয়া হয় তবে আপনাকে এটি মেনে চলতে হবে। যদি আপনি উদ্বিগ্ন হন যে অংশীদাররা অবিশ্বস্ত হতে পারে, আপনার ব্যাক-আপ পরিকল্পনাগুলি প্রস্তুত করুন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

আপনার দীর্ঘমেয়াদী নিরাপত্তার ক্ষেত্রে কোন পদ্ধতিটি গ্রহণ করা উচিত তা নির্ধারণ করার জন্য এটি সঠিক সময়। আপনি কার সঙ্গে এবং কোথায় থাকতে চান এমন বিষয়েও সিদ্ধান্ত নেওয়ার সময়। অন্যদের আপনার প্রতি তাদের দায়িত্ব সম্পর্কে ভালভাবে সচেতন করা দরকার, নিজেদের প্রতি তাদের দায়িত্বের কথা উল্লেখ না করে!

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

আপনি যদি সাম্প্রতিক সময়ে আবেগপ্রবণ হয়ে থাকেন, তাহলে আপনি এখন দ্রুত পুনরুদ্ধার শুরু করতে পারেন। ব্যবহারিক জটিলতা থেকে মুক্তি পাবেন। সবশেষে আশার আলো আপনি দেখতে পাবেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

আশা ফিরে আসতে চলেছে তাই গোপন ভয়, উদ্বেগ এবং সন্দেহ দূরে সরান। সামাজিক আত্মবিশ্বাসের কারণে সমস্ত দ্বিধা আংশিকভাবে দূর হবে। নিজের প্রতি আস্থা রাখুন, নিজের সর্বস্ব দিয়ে কাজ করুন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

আপনি হয়তো ইতিমধ্যেই খুঁজে পেয়েছেন যে অন্য লোকেরা তাদের উদ্দেশ্য থেকে আরও এগিয়ে গেছে। যদি সম্ভব হয় আপনার নতুন অংশীদারদের সামঞ্জস্য করার জন্য সময় দেওয়া দিন। প্রয়োজনে তাদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সময়মত সব পরিশোধ হবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

ভবিষ্যত সম্পর্কে আপনার উদ্বেগ ছিল। পেশাগত বিষয়গুলি এখন নিজেরাই সমাধান করতে পারবেন। ঘরোয়া বিষয়গুলি অনুসরণ করা উচিত। পরিস্থিতির পরিপ্রেক্ষিতে এটাই অন্তত আপনি আশা করতে পারেন। আর্থিক পরিকল্পনাগুলি কঠোর নিয়ন্ত্রণে রাখুন।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

সাম্প্রতিক অসুবিধা কিছু সৃষ্টি হবে। নতুন আগ্রহ গ্রহণ বা একটি নতুন দক্ষতা শেখার জন্য নতুন করে সংকল্প করার সময়। সজাগ থাকুন, আত্মবিশ্বাস বাড়ান। আপনি যদি এই মুহূর্তে একটু বেশি চাপে থাকেন, তাহলে এটি শীঘ্রই পাশ করা উচিত।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

দিনটি একটু কঠিন হবে, তবে অনেকের থেকেই ভাল কাটবে। আর্থিক টানাটানি থাকবে, কিন্তু জিনিসগুলির বৃহত্তর পরিকল্পনায় যা খুব গুরুতর নয়। আপনার উদ্বেগগুলির মধ্যে কোনটি বাস্তব এবং কোনটি কাল্পনিক তা খুঁজে বের করার চেষ্টা করুন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

খারাপ সময় কেটে যাবে এবং আপনিও বেড়িয়ে আসবেন। অতীতের ঘটনাগুলি সম্পর্কে অবগত হন, জানুন তবেই আপনি অনেক কিছু শিখবেন। ভবিষ্যত আপনার হাতে রয়েছে। যদি কোনও বন্ধু আপনাকে অসন্তুষ্ট করে তাহলে মনে রাখবেন, এটা তাদের দোষ নাও হতে পারে। ক্ষমাশীল হোন।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

আপনি ধীরে ধীরে আপনার খোলস থেকে বেরিয়ে আসছেন। যদিও আপনি সত্যিই একাকী পর্যায় থেকে বেরিয়ে আসার আরও কয়েক মাস সময় নেবেন। আগামী সপ্তাহের জন্য যে কোনও সামাজিক আমন্ত্রণ গ্রহণ করতে পারেন। কাউকে প্রথমেই না বলবেন না। নিজেকে উপভোগ করুন এবং এগিয়ে নিয়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.