Horoscope Today: কর্মে শুভ কন্যার, প্রেমে সফল বৃষ, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: May 9, 2022, 07:21 AM IST
Horoscope Today: কর্মে শুভ কন্যার, প্রেমে সফল বৃষ, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আজ, আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। বিদেশী বাণিজ্যের সঙ্গে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।  

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। যথাযথ ভাববিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সাথে সম্পর্ক উন্নত করবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে। কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন। অন্যদের থেকে সাহায্য চান। আপনি যদি কোনও ঋণ নিতে চান, আজ শুভ সময়। আজকের দিনটি কর্মক্ষেত্রে আপনার জন্য ভালো। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। ঘরে আপনার বাচ্চারা আপনার সামনে এমন এক পরিস্থিতি উপস্থিত করবে যা সঙ্গতির বাইরে বেরিয়ে যাবে- কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। তাড়াহুড়ো করে কিছু কিনবেন না। যা আপনার কাছে ইতিমধ্যে আছে তাই ব্যবহার করুন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। মানসিক ঝঞ্ঝাট থাকবে কাজের জায়গায়। যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগ ভাল কাটবে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ, স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।  আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবন সঙ্গীর সঙ্গে  কোথাও ঘুরতে যেতে পারেন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

স্বাস্থ্য ভালোই থাকবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যেতে পারে। নিজ পরিবারের প্রতি সঠিকভাবে সময় দিন আর তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য ভাবেন। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করবেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। অধীনস্থদের বক্তব্যও মন দিয়ে শুনুন। আজ কল্যাণকর দিন, কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি অনেক দিকেই এগিয়ে থাকবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে শুভ দিন।  কাজের ধীরগতি সামান্য দুশ্চিন্তা আনতে পারে মনে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আত্মবিশ্বাস হারাবেন না। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং তবে অর্থক্ষতির সম্ভাবনা বেশি। এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু করবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে।  আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

.