Horoscope Today: আর্থিক সমস্যা মেষের, মানসিক চাপে কন্যা! পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jun 3, 2022, 07:03 AM IST
Horoscope Today: আর্থিক সমস্যা মেষের, মানসিক চাপে কন্যা! পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 ) 

অর্থের বিষয়ে বেশ কিছু নজরপাত প্রয়োজন। অবাস্তব কিছু ঘটনা ঘটতে পারে কিন্তু ছলচাতুরির সময় এটা নয়। ঝুঁকি আছে তবে সাবধানে কাজ করুন। ব্যক্তিগত প্রতিশ্রুতি দিলে সেই কাজ ভেবে চিন্তে করুন। 

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 )  

আবেগপূর্ণ বিষয় আশা করতে পারেন। নির্দোষ থাকলেও বেশ কিছু সমস্যা হতে পারে। অনেকেই আপনার জীবন থেকে দূরে সরে যেতে পারে। অন্যদের সন্দেহের সুবিধা দিন, শুধু একটি পরিবর্তনের জন্য। ভান করবেন না। 

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 ) 

অনুভূতি প্রকাশের জন্য বা পারিবারিক আলোচনায় অংশ নেওয়ার জন্য এটি বিশেষভাবে অনুকূল সময় নয়। আপনি সত্যের উপর স্বাভাবিক চমৎকার উপলব্ধি থাকলেও কিছু বিষয় সম্পূর্ণ অপ্রাসঙ্গিক হতে পারে! সবচেয়ে ভাল পথ হতে পারে অন্তরের প্রবৃত্তি অনুসরণ করা, যতক্ষণ আপনি আপনার অধৈর্য্যকে সংযত রাখতে পারেন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

দুর্দান্ত গোষ্ঠীর চাঞ্চল্য বজায় থাকবে। পছন্দ নিজেই করুন তাহলে খারাপ হবে না। অতীতের ওপর থাকলেই হবে না, ভবিষ্যতের বিষয়ে নজর দিন। তবে সাবধানে সর্বস্বান্ত হওয়ার সম্ভাবনা আছে। 

সিংহ/ Leo রাশিফল Rashifal  ( July 24 – August 23 )

গুরুত্বপূর্ণ পেশাগত লক্ষ্য অর্জনের জন্য কিছু সময় বাদ দিন, এবং যদি আপনি বর্তমানে কর্মস্থলে না থাকেন তবে উচ্চাকাঙ্ক্ষাকে আপনার প্রধান অগ্রাধিকার দিন। নিজের মর্যাদা এবং মূল্যবোধ বৃদ্ধি করুন নাহলে সমস্যা হবে। 

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 ) 

একটি বিশেষ ব্যক্তিগত বিষয়ে দ্বিধাদ্বন্দ্বে আছেন। সময় কখন ভাল হবে সেই বিষয়ে এখনও উদ্বেগ রয়েছে। দুশ্চিন্তা এখনই আনবেন না, মানসিক পরিস্থিতি ঠিক রাখুন। পরিস্থিতি পরিবর্তনের জন্য অপেক্ষা না করে আপনি এখন নিজেকে সাহায্য করার জন্য কী করতে পারেন সেই দিকে নজর দিন। 

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

গ্রহের সম্পর্কগুলি অত্যধিক সমৃদ্ধ। পরিবারের থেকে অন্য সদস্যরা বেশি উপকৃত হবে। অন্য কারওর সৌভাগ্য আপনার ক্ষেত্রে লাভদায়ক হতে পারে। আপনার দ্বারা উপকৃত হবেন অনেকেই। 

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

অন্য কারো মৃদু প্রতিবন্ধক আচরণ জীবনে কিছু পরিবর্তন আনতে পারে। সঙ্গীর সমালোচনাকে প্রতিহত করার পরিবর্তে, আপনার শেখার জন্য খুব দরকারি কিছু হতে পারে। ভাল কথা শোনার অভ্যেস করুন এবং সেগুলি বিবেচনা করুন। 

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

আপনি সবাইকে সব সময় খুশি রাখতে পারবেন না, তাই সেই বিষয়ে না জানাই ভালও। আপনার কিছু কাজ অন্য লোকজনদের অসন্তুষ্ট করতে পারে। সিদ্ধান্ত পরিবর্তন করবেন না এবং এমন লোকদের সঙ্গে মিশবেন না যারা আপনার যোগ্য নয়। 

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

আপনাকে অবশ্যই প্রতিটি উপলভ্য সুযোগের সদ্ব্যবহার খুঁজতে হবে। আপনার জীবনের সামগ্রিক উত্তেজনা এবং অনিশ্চয়তা এক বা দুই বছর আগের তুলনায় যথেষ্ট কম হওয়া উচিত। জীবনের ছোট ছোট পথ খুঁজে বের করুন। নিয়মিত তদারকি প্রয়োজন।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 ) 

শীঘ্রই সৌভাগ্য আসবে। কিছু বিষয় লজ্জাজনক হবে তাই সাবধানে থাকুন। নিজের সুবিধাগুলো লক্ষ্য করা বন্ধ করবেন না। কাউকে সুযোগ দিলেও ভেবে চিন্তে দিন। 

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

আপনার খ্যাতি সত্ত্বেও, আপনি নিজেকে ব্যাখ্যা করতে প্রায়ই ভাল পারেন। আজকের আবেগপ্রবণ ঘটনার প্রকৃত তাৎপর্য অনুধাবন করতে সক্ষম আপনি। অনেক চাহিদা থাকতে পারে তবে লাগাম রাখুন। 

.