Horoscope Today: বিভ্রান্ত মিথুন সমাধানে বৃশ্চিক, কেমন কাটবে আপনার দিন?

Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে দিন?

Updated By: Nov 21, 2021, 06:58 AM IST
Horoscope Today: বিভ্রান্ত মিথুন সমাধানে বৃশ্চিক, কেমন কাটবে আপনার দিন?
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

নিজেকে দুর্বল ভাবা ঠিক নয়। অন্যের সঙ্গে নিজেকে তুলনা করা বন্ধ করতে হবে। আজ, নিজেকে এবং নিজের কৃতিত্বগুলি উদযাপন করার জন্য সময় দিতে হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কিছু কাছে সঠিক বলে মনে না হলে নিজে যাচাই করুন। আজ অনেক রহস্য এবং মজার সুযোগ রয়েছে। অপ্রত্যাশিত ভাল কিছু জানার সম্ভাবনা রয়েছে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

চিন্তার ফলে বিভ্রান্ত বোধ করার সম্ভাবনা রয়েছে। কোনও সিদ্ধান্ত না নিলে সবথেকে ভাল। নিজের চিন্তা নিয়ে খুব বেশি আচ্ছন্ন হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় জিনিস নিয়ে বেশি ভাবলে সমস্যা বৃদ্ধি পেতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ নিজের অর্থের দিকে খেয়াল রাখতে হবে। উপার্জনের তুলনায় বেশি খরচ হচ্ছে। সঞ্চয় করতে হবে কারণ শীঘ্রই অর্থের প্রয়োজন হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

একসঙ্গে কাজ করলে অন্যদের কথা শুনতে হবে। প্রত্যেকেই তাদের নিজস্ব ধারণাগুলিতে বিশ্বাস করে। অন্যের উপর নিজের ধারণা চাপানো যাবে না।। ভারসাম্য বজায় রাখতে হবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

নিজে সবকিছু করা সম্ভব নয়। কাজের জন্য পেশাদার নিয়োগ করা প্রয়োজন। নিজের চারপাশে বিশৃঙ্খলা সমস্যা তৈরি করবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ কিছু চাইলে তা পাওয়ার সুযোগ রয়েছে। দেরি হলেও যা করার চেষ্টা করা হচ্ছে তা পাওয়া যাবে। অপ্রয়োজনীয় চাপ নেওয়া যাবে না। ধৈর্য ধরতে হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সমস্যার মূল খোঁজার পরিবর্তে, সমস্যা সমাধান খুঁজতে হবে। সমাধান পেতে কম সময় লাগবে। ভেবে কাজ করতে হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সবকিছু আজ নির্বিঘ্নে হবে। আজ দিন শুভ। দিনটি উপভোগ করতে হবে। আজ কোনও কাজের জন্য আলাদা করে প্রচেষ্টা করতে হবে না।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আজ একটু স্মার্ট কাজ করতে হবে। নিজের দক্ষতা বিনামূল্যে দেবেন না। আপনি ভাল কাজ করেন। কিন্তু মুশকে এর সুবিধা নিতে দেবেন না। বন্ধুদের সাহায্য করায় ক্ষতি নেই। তবে কাকে সাহায্য করছেন তা দেখে নিন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বন্ধুরা আপনাকে বিশ্বাস করে, এবং আপনার মতামত তাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদেরকে নিরপেক্ষ উত্তর দিতে হবে এবং নিশ্চিত করতে হবে নিজের সুবিধার জন্য কিছু বলা হচ্ছে না। আগে অন্যদের কথা ভাবতে হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কিছু কাজ নিজেকে একা করতে হবে। সবাই সবসময় আপনার জন্য কাজ করবে না। কিছু সময় স্বাধীনভাবে কাটান। কিছু করতে চাইলে নিজে করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.