সমাজকে বুড়ো আঙুল, রয়্যাল এনফিল্ডে চেপে বেচেন ফুচকা! ইঞ্জিনিয়ার তরুণীর ভিডিও ভাইরাল

 নাম তাপসী উপাধ্যায় এবং তাঁর বয়স মাত্র ২১ বছর। তার মতে বয়স কেবল একটি সংখ্যা। পাশ করেছেন ইঞ্জিনিয়ারিং কিন্তু বেচেন ফুচকা। রয্যাল এনফিল্ডে সারা শহর ঘুরে বেড়িয়ে তাক লাগিয়েছেন তরুণী। 

Updated By: Apr 12, 2023, 05:54 PM IST
সমাজকে বুড়ো আঙুল, রয়্যাল এনফিল্ডে চেপে বেচেন ফুচকা! ইঞ্জিনিয়ার তরুণীর ভিডিও ভাইরাল
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাশ করেছেন ইঞ্জিনিয়ারিং কিন্তু বেচেন ফুচকা। সারা শহর ঘুরে বেড়ান রয়্যাল এনফিল্ডে চেপে। সম্প্রতি ইনস্টগ্রামে ভাইরাল হয়েছে এমনই ভিডিয়ো। ভারত যে দ্রুত গতিতে এগিয়ে চলেছে এবং সেই সঙ্গে মহিলারাও সামনে এগোচ্ছে সমানতালে তারই প্রমান বছর ২১-এর এই তরুণী। নিজের কাস্টম-বিল্ড ফুড কার্টে ফুচকা বিক্রি করেন। সেই ফুচকার গাড়ি চলে বুলেটের সহায়তায়। ভাবুন তো! 

আরও পড়ুন, Yoga For Glowing Skin: ত্বক টানটান করতেও ভরসা প্রাচীন জ্ঞান, এই চার যোগাসনেই ম্য়াজিক...

এই উদ্ধুদ্ধ করার গল্প সে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছে। তরুণী নিজের পরিচয় দিয়ে জানান, তাঁর নাম তাপসী উপাধ্যায় এবং তাঁর বয়স মাত্র ২১ বছর। তার মতে বয়স কেবল একটি সংখ্যা। তাপসী আরও- বলেন, অনেকেই তাকে বলেছেন যে তিনি ইঞ্জিনিয়ারিংয়ের স্নাতক, তারওপর মেয়ে তাই তার বাড়িতে থাকা উচিত। এভাবে ঘুরে বেড়িয়ে ব্যবসা তো নৈব নৈব চ। তবে তাপসী জানান, সে এই সমস্ত স্টিরিওটাইপ এবং মন্তব্যকে পাত্তা দেন না এবং যা তার পছন্দ করেন তা চালিয়ে যান।

সেই বুলেটে চেপেই সারা শহরে ফুচকা বিক্রি করে। তাপসীর ফুচকার ইউএসপি এগুলো সবই এয়ার ফ্রাই এবং ফুচকাতেও কোনও ময়দা থাকে না। আর যে মশলা টক জলে ব্যবহার করেন সেটা সম্পূর্ণ মাটির হাঁড়িতে ভাজা এবং হাত দিয়ে গুঁড়ো করে তৈরি। পাতা দিয়ে তৈরি পরিবেশবান্ধব বাটি-সহ তেঁতুল ও গুড়ের মিষ্টি চাটনিও রয়েছে তাপসীর ভান্ডারে।

ভিডিওটিতে রয়্যাল এনফিল্ড বুলেটটি দেখানো হয়নি। তাপসী এই প্রথম নয়, এর আগেও রয়্যাল এনফিল্ডকে ফুড কার্টে পরিণত করা হয়েছিল। দেশে এমন অসংখ্য মানুষও আছেন যারা তাদের রয়্যাল এনফিল্ড বুলেটকে বিভিন্ন ফুড কার্টে রূপান্তরিত করেছেন।

আরও পড়ুন, Stomach Problem in Summer: তীব্র গরমে পেটের সমস্যায় ভুগছেন? সুস্থ থাকতে পাতে রাখুন এই সব খাবার...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.