নখ কাটতে ভয়, তাই অজ্ঞান হওয়ার ‘নাটক’ করল কুকুর! ভাইরাল হল ভিডিয়ো

মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৬০ লক্ষ মানুষ দেখেছেন। দেখুন সেই মজার ভিডিয়ো...

Updated By: Sep 9, 2019, 04:42 PM IST
নখ কাটতে ভয়, তাই অজ্ঞান হওয়ার ‘নাটক’ করল কুকুর! ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: কুকুর, বেড়ালের নখ কাটার সময় যে কত ঝক্কি পোহাতে হয়, তা যাঁদের বাড়িতে পোষ্য আছে তাঁরা ভাল করেই জানেন। নখ কাটার সময় সারা বাড়িময় ছুটে বেড়ানো, খাটের নিচে লুকিয়ে পড়া বা চিত্কার করার মতো এমন আরও কত কী না করতে থাকা ওরা। কিন্তু তাই বলে একেবারে অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার অভিনয়! বিশ্বাস হচ্ছে না! এমনই একটি ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়...

কেন এই ভিডিয়ো এ ভাবে ভাইরাল হল জানেন? ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি পিটবুল প্রজাতির কুকুরের নখ কাটার জন্য তার থাবাটা নিজের হাতে তুলে নিচ্ছেন এক মহিলা। ওই মহিলার অন্য হাতে ধরা রয়েছে একটি নেল কাটার। নেল কাটার পিটবুলের থাবার দিকে এগিয়ে নিয়ে যেতেই একেবারে ‘ফিল্মি’ কায়দায় অজ্ঞান হয়ে কাত হয়ে মেঝেতে পড়ে যাওয়ার অভিনয় করল সে। চার পা শূন্যে তুলে উল্টে পড়ে থাকল পিটবুলটি।

আরও পড়ুন: এক বোতল বিয়ারের দাম ৭২ লক্ষ টাকা! বিল দেখে চোখ কপালে ক্রীড়া সাংবাদিকের!

৫ সেপ্টেম্বর টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয় ‘রাশোনা’ নামের একটি অ্যাকাউন্ট থেকে। মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৬০ লক্ষ মানুষ দেখেছেন। পোস্টটি শেয়ার বা রিটুইট করা হয়েছে ১ লক্ষ ৩৬ হাজার বারেরও বেশি। কুকুরের এই অসাধারণ ‘নাটক’-এ মুগ্ধ নেটিজেনরা। তাই ভিডিয়োটির ভিউ আর শেয়ারও বাড়ছে হুড়মুড়িয়ে।

.