লকডাউনে আড্ডা দেবে বলে বন্ধুকে ট্রলি ব্যাগে ভরে বাড়িতে আনার চেষ্টা! আটক দুই কিশোর

মুখোমুখি গুছিয়ে বসে আড্ডা দেওয়ার চক্করে হাজতবাস করতে হচ্ছে দুই কিশোরকে।

Edited By: সুদীপ দে | Updated By: Apr 13, 2020, 04:29 PM IST
লকডাউনে আড্ডা দেবে বলে বন্ধুকে ট্রলি ব্যাগে ভরে বাড়িতে আনার চেষ্টা! আটক দুই কিশোর

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের জেরে প্রায় তিন সপ্তাহ ধরে ঘরবন্দি দেশের লক্ষ লক্ষ মানুষ। সারা দিন ঘরে বসে সময় যেন কাটতেই চাইছে না। টিভি দেখে বা মোবাইলে গেম খেলে আর কতক্ষণ কাটানো যায় বলুন! গ্রুপ কলিং বা ভিডিয়ো কনফারেন্সেও এখন হাঁপিয়ে উঠছেন অনেকেই। মুখোমুখি গুছিয়ে বসে আড্ডা দেওয়ার মজাটাই আলাদা!

এই মুখোমুখি গুছিয়ে বসে আড্ডা দেওয়ার চক্করে হাজতবাস করতে হচ্ছে দুই কিশোরকে। কারণ, মুখোমুখি বসে আড্ডা দেওয়ার জন্য প্রিয় বন্ধুকে বড় ট্রলি ব্যাগে ভরে নিজের বাড়িতে লুকিয়ে নিয়ে আসতে চেয়েছিল ম্যাঙ্গালোরের এক কিশোর। কিন্তু শেষ রক্ষা হয়নি।

ম্যাঙ্গালোরের যে হাউজিং সোসাইটিতে ওই কিশোর থাকে, সেখানে হাউজিংয়ের অন্যান্য বাসিন্দাদের নজরে আসে বিষয়টি। ওই কিশোরকে একটা বড় ট্রলি ব্যাগ অতি কষ্টে টেনে হাউজিং সোসাইটির ভিতরে ঢোকাতে দেখে সন্দেহ হয় তাঁদের। রাস্তার স্পিড ব্রেকারে যেই ট্রলি ব্যাগের ধাক্কা লাগে, ওমনি ব্যাগটা যেন আরও নড়েচড়ে ওঠে! হাউজিংয়ের অন্যান্য বাসিন্দারা তখন পথ আটকে দাঁড়ান ওই কিশোরের। অনেক প্রশ্নবান পেরিয়ে শেষে ট্রলি ব্যাগের ঢাকনা খুলতে বাধ্য হয় ওই কিশোর। আর ব্যাগের ঢাকনা খুলতেই চোখ কপালে ওঠে হাউজিংয়ের বাসিন্দাদের। তাঁরা দেখেন, ব্যাগের ভিতরে হাত-পা মুড়ে শুয়ে রয়েছে আর এক কিশোর!

আরো পড়ুন: করোনা সংক্রমণ থেকে বাঁচতে মাস্ক পরে ঘাস খেতে বেরচ্ছে একপাল ছাগল!

এর পরই থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে ওই দুই কিশোরকেই আটক করে। পরে দুজনকেই জুভেনাইল আদালতে পেশ করা হয়। রবিবারের এই ঘটনায় তাজ্জব বনে গিয়েছেন, পুলিস থেকে ম্যাঙ্গালোরের ওই হাউজিং সোসাইটির সকলেই। আড্ডা দেওয়ার জন্য কেউ যে এ ভাবে, এমন একটা কাণ্ড ঘটিয়ে ফেলতে পারে, তা ভাবতেই পারছেন না তাঁরা!

.