Kolkata, Cristmas Cake: এসে গেল সিজন! চলুন কেক বানাই

কথায় আছে, বাঙালির বারো মাসে তেরো পার্বণ। এই বড়দিনের আগে তাই ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা আয়োজন করেছিল এক মজার অনুষ্ঠানের। উপস্থিত ছিলেন ভূমি-র প্রতিষ্ঠাতা গায়ক সৌমিত্র রায় একদল তারকা। 

Updated By: Nov 30, 2022, 08:20 PM IST
Kolkata, Cristmas Cake: এসে গেল সিজন! চলুন কেক বানাই

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: কথায় আছে, বাঙালির বারো মাসে তেরো পার্বণ। সামনেই আসছে বড়দিনের মরশুম। কলকাতাও ধীরে ধীরে পারদের কাটা নিম্নমুখী। সেই বড়দিনের উৎসবে বাঙালির পাতে কেক থাকবে না, তা কি হয়? এই বড়দিনের আগে তাই ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা আয়োজন করেছিল এক মজার অনুষ্ঠানের। ৩০ নভেম্বর,বুধবার নানান তারকা সমারোহে অনুষ্ঠিত হল মজার এই কেক মিক্সিং অনুষ্ঠান। উপস্থিত ছিলেন অভিনেত্রী  মুমতাজ সরকার, ভূমি-র প্রতিষ্ঠাতা গায়ক সৌমিত্র রায় ,অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা সহ একদল তারকা। অনুষ্ঠানটির সূচনা করেন ইবিজার জিএম শুভদীপ বসু এবং এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান। এছাড়া এই অনুষ্ঠানে যোগদান করেছিল অন্যান্য শেফ সহ রিসোর্টের কর্মী, আবাসিক এবং অতিথিরা।

আরও পড়ুন- Vastru Shastra: বাড়িতে মাঝেমধ্যেই পায়রা বাসা করছে? কীসের ইঙ্গিত জানেন?

রিসোর্টের জিএম শুভদীপ বসু বলেন, ‘কেক মিক্সিং হল সুখ এবং সমৃদ্ধিকে স্বাগত জানাতে সঞ্চালিত একটি অনুষ্ঠান। এই ঐতিহ্যটি প্রায় সারা বিশ্ব জুড়ে পালন করা হয় । তাছাড়াও ক্রিসমাসের শুরু কেক ছাড়া অসম্পূর্ণ। এতে যত বেশি এক্সপেরিমেন্ট করা যাবে কেকের স্বাদ তত ভালো হবে৷ আমরা প্রতি বছর অনুষ্ঠানটি উদযাপন করি, তবে কোভিড এর কারণে কিছু সময় বন্ধ ছিল। এ বছর আমরা অনেক ধুমধাম করে এটি উদযাপন করেছি। আমরা আশা করি আগামী বছর এটিকে আরও বড় করে উদযাপন করতে পারব।‘ অনুষ্ঠানে মুমতাজ সরকারের আসন্ন বাংলা সিনেমা ‘বানতলা রেপ কেস ফাইল’-এ  তার ভূমিকা সম্পর্কেও তিনি এই অনুষ্ঠানে ক্ষনিক বক্তব্য রাখেন। এছাড়া গায়ক সৌমিত্র রায় এবং সায়ন্তনি গুহঠাকুরতা বলেন, "ইবিজায় এসে ক্রিসমাসের আগে প্রি-ক্রিসমাস কেক মিক্সিং-এ যোগদান করতে পেরে আমরা অত্যন্ত খুশি।'

আরও পড়ুন- কালই ডিজিটাল মুদ্রা লঞ্চ করতে চলেছে RBI, কোন কোন ব্যাঙ্কে এই সুবিধা পাওয়া যাবে?

রিসোর্ট এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান বলেন, ‘সতেরোর শতকের দিকে ইউরোপে এই কেক মিক্সিং অনুষ্ঠান শুরু হয়েছিল এবং আমরা ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতা -এ ২০১৮ সাল থেকে এই উৎসব উদযাপন করছি। আমাদের বেকারিগুলিকে আরও উন্নত করার জন্য এটি একটি দুর্দান্ত উপায় বলেই আমরা মনে করছি।‘

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.