প্রয়াত ক্যাসিনো রয়্যালের অভিনেত্রী ডালিয়া লেভি

প্রয়াত হলিউড অভিনেত্রী ডালিয়া লেভি। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি যে শুধু অভিনেত্রী ছিলেন তাই নয়, একাধারে তিনি ছিলেন অভিনেত্রী, মডেল এবং গায়িকা। হলিউডের বহু বিখ্যাত ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁর বিখ্যাত ছবিগুলোর মধ্যে বিশেষ করে উল্লেখযোগ্য, ক্যাসিনো রয়্যাল, দ্য সাইলেন্সার্স, দ্য স্পাই উইথ আ কোল্ড নোজ, সাম গার্লস ডু, টু উইকস ইন অ্যানাদার টাউন, দ্য রিটার্ন অফ ডক্টর মাবিউস, দ্য ডেমন এবং দ্য হুইপ অ্যান্ড দ্য বডি। নর্থ ক্যারোলিনায় নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে তাঁর। ডালিয়া লেভির পরিবারের সদস্যরাই তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন।

Updated By: May 6, 2017, 02:25 PM IST
প্রয়াত ক্যাসিনো রয়্যালের অভিনেত্রী ডালিয়া লেভি

ওয়েব ডেস্ক: প্রয়াত হলিউড অভিনেত্রী ডালিয়া লেভি। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি যে শুধু অভিনেত্রী ছিলেন তাই নয়, একাধারে তিনি ছিলেন অভিনেত্রী, মডেল এবং গায়িকা। হলিউডের বহু বিখ্যাত ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁর বিখ্যাত ছবিগুলোর মধ্যে বিশেষ করে উল্লেখযোগ্য, ক্যাসিনো রয়্যাল, দ্য সাইলেন্সার্স, দ্য স্পাই উইথ আ কোল্ড নোজ, সাম গার্লস ডু, টু উইকস ইন অ্যানাদার টাউন, দ্য রিটার্ন অফ ডক্টর মাবিউস, দ্য ডেমন এবং দ্য হুইপ অ্যান্ড দ্য বডি। নর্থ ক্যারোলিনায় নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে তাঁর। ডালিয়া লেভির পরিবারের সদস্যরাই তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন।

আরও পড়ুন ছেলেবেলায় বাবার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রাহুল খান্না

গত শতাব্দীর সাতের দশক থেকেই নিজের কন্ঠ এবং অভিনয়ে দর্শকদের মুগ্ধ করা শুরু করেন তিনি। অন্তত পাঁচটি ভাষায় সাবলীলভাবে কথা বলতে পারতেন তিনি। তাঁর মৃত্যুর পর স্বাভাবিকভাবেই হলিউডে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন  ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গোয়ায় গেলেন অর্জুন রামপাল

.