Budh Guru Surya in Meen: ১০০ বছর পর ফের মীন রাশিতে গ্রহের মহামিলন! ৪ মহাযোগ জীবনে আনবে সম্পদের বর্ষণ

Gajkesri Yog Neechbhang Rajyog Budhaditya Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১০০ বছর পরে, মীন রাশিতে চারটি রাজ যোগের একটি দুর্দান্ত সংমিশ্রণ তৈরি হচ্ছে। মীন রাশিতে বুধ, বৃহস্পতি, সূর্য এবং চন্দ্রের সংমিশ্রণ কিছু রাশির জন্য শুভ দিন শুরু করবে।

Updated By: Mar 21, 2023, 07:24 AM IST
Budh Guru Surya in Meen: ১০০ বছর পর ফের মীন রাশিতে গ্রহের মহামিলন! ৪ মহাযোগ জীবনে আনবে সম্পদের বর্ষণ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে তার রাশি পরিবর্তন করে। বর্তমানে দেবগুরু বৃহস্পতি নিজের রাশি মীন রাশিতে আছেন। একই সময়ে বুধ ও সূর্যও মীন রাশিতে অবস্থান করছে। অন্যদিকে, ২২ মার্চ, চাঁদও ট্রানজিট করবে এবং মীন রাশিতে প্রবেশ করবে। এইভাবে, মীন রাশিতে বৃহস্পতি, বুধ, সূর্য এবং চন্দ্রের সংমিশ্রণ চারটি অত্যন্ত শুভ রাজযোগ তৈরি করছে। এগুলি হল গজকেশরী যোগ, নিচভঙ্গ যোগ, বুধাদিত্য যোগ এবং হংস যোগ। ১০০ বছর পরে, এইভাবে, চারটি রাজ যোগের একটি দুর্দান্ত সংমিশ্রণ তৈরি হচ্ছে, যা নির্দিষ্ট রাশির লোকদের বাম্পার সুবিধা দেবে।

আরও পড়ুন: Unique Ornament Collection: তাঁতির বুননের শৈল্পিক জ্যামিতি এবার 'পদাবলী'-র অলংকার

4টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে

বৃষ রাশি: চারটি মহাযোগের এই সংমিশ্রণটি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। বড় অগ্রগতি পেতে পারেন। হঠাৎ অর্থলাভ হবে। আপনার আর্থিক অবস্থার একটি প্রচণ্ড বৃদ্ধি হতে পারে। আপনার আকর্ষণ বাড়বে। নতুন উৎস থেকে আয় হবে। পুরনো বিনিয়োগে লাভ হবে। বড় পদ পেতে পারেন।

মিথুন রাশি: এই রাজ যোগ মিথুন রাশির জাতকদের সাফল্য দেবে। বেকারদের কর্মসংস্থান হবে। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতি, বদলি, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ক্ষমতা ও শাসন সংক্রান্ত কাজ হবে। ব্যবসায় ভালো লাভ হবে।

আরও পড়ুন: Horoscope Today: মজাদার দিন মেষের, চাপে বৃষ; কী আছে আপনার ভাগ্যে?

কন্যা রাশি: এই রাজ যোগ কন্যা রাশির জাতকদের জীবনে সোনালি দিন নিয়ে আসবে। প্রচুর অর্থ লাভ হবে। সর্বাত্মক সাফল্য আসবে। জীবনে সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। বড় ব্যবসায়িক চুক্তি হতে পারে। অংশীদারি কাজে সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবন, প্রেম জীবন ভালো যাবে।

কুম্ভ রাশি: চারটি রাজ যোগের সংমিশ্রণ কুম্ভ রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি নিয়ে আসবে। শনির সাড়েসাতির কারণে জীবনে ঝামেলা কমবে। ভাগ্য আপনাকে সমর্থন করতে শুরু করবে। কাজে সাফল্য আসবে। ভালো কাজের অফার পাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.