মারা যাওয়ার ৩ দিন পরও ইন্টারনেটে ভাইরাল ১০১ বছরের রোজার সেই ছবি

নাতনির মেয়েকে কোলে নিয়ে ১০১ বছরের রোজা ক্যামফিল্ডের ছবি প্রকাশ হতেই ছুঁয়ে গিয়েছিল সকলের মন । গত ৩০ মার্চ মারা গেলেন রোজা। কিন্তু এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার সেই ছবি।

Updated By: Apr 2, 2015, 06:46 PM IST
মারা যাওয়ার ৩ দিন পরও ইন্টারনেটে ভাইরাল ১০১ বছরের রোজার সেই ছবি

ওয়েব ডেস্ক: নাতনির মেয়েকে কোলে নিয়ে ১০১ বছরের রোজা ক্যামফিল্ডের ছবি প্রকাশ হতেই ছুঁয়ে গিয়েছিল সকলের মন । গত ৩০ মার্চ মারা গেলেন রোজা। কিন্তু এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার সেই ছবি।

ছবি পোস্ট করেছিলেন রোজার নাতনি সারাহ হ্যাম। ইন্টারনেটে লক্ষ লক্ষ বার সেই ছবি শেয়ার হওয়ায় চমকিত সারাহ। রোজা মারা যাওয়ার পর সারাহ বলেন, দিদা সবসময় খুশি থাকতেন। ১০১ বছর বয়সেও অসম্ভব সপ্রতিভ ছিলেন। সবসময় মজা করতেন ও প্রচুর গল্পো করতেন। গতরাতে উনি মারা গেলেন। আমার মেয়ে কেলির যখন ২ সপ্তাহ বয়স তখন এই ছবিটা তুলি আমি।

সারাহর মেয়ে কেলির বয়স এখন ৩ সপ্তাহ। লাইফ অফ ড্যাড ফেসবুক পেজে এই ছবি লাইক করেছেন ২৫ লক্ষ ইউজার। শেয়ার হয়েছে ৭৭,০০০ বার। লাইফ অফ ড্যাড ব্লগের সহ প্রতিষ্ঠাতা প্যাট্রিক কুইন জানান, ছবিটা এতবার শেয়ার হয়েছে দেখে চমকে উঠেছিলাম। যখন পোস্ট করি ভেবেছিলাম আমাদের কিছু ভক্ত এর সঙ্গে নিজেদের যুক্ত করতে পারবে। কিন্তু ১ ঘণ্টার মধ্যেই বুঝতে পারি কতখানি প্রভাব ফেলেছে এই ছবি। প্রতি মিনিটে ১০০টা করে শেয়ার হয়েছে ছবিটা।

১৯১৩ সালের ১৩ জুন জন্ম হয় রোজা ক্যামফিল্ডের। মিশিগান শহরেই জীবনের বেশির ভাগ সময় কাটিয়েছেন রোজা।

 

.