কনভেন্ট রোডে পরিত্যক্ত কারখানার ধ্বংসস্তূপ থেকে উদ্ধার যুবকের মৃতদেহ

ফের প্রকাশ্যে এল কলকাতা পুরসভার অমানবিক মুখ। কনভেন্ট রোডের কারখানার একাংশ ভেঙে গতকাল দুপুর থেকে আটকেছিল এক যুবক। রাতে উদ্ধারকাজ করা যাবে না বলে সাফ জানিয়ে দেয় পুরসভা। পুরসভার আধিকারিকদের দাবি,  রাতে কাজ না করার জন্য নির্দেশ আসে ওপরমহল থেকেই। এরপর আজ সকালে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হল ওই যুবকের মৃতদহ।

Updated By: Feb 15, 2016, 10:57 AM IST
কনভেন্ট রোডে পরিত্যক্ত কারখানার ধ্বংসস্তূপ থেকে উদ্ধার যুবকের মৃতদেহ

কলকাতা : ফের প্রকাশ্যে এল কলকাতা পুরসভার অমানবিক মুখ। কনভেন্ট রোডের কারখানার একাংশ ভেঙে গতকাল দুপুর থেকে আটকেছিল এক যুবক। রাতে উদ্ধারকাজ করা যাবে না বলে সাফ জানিয়ে দেয় পুরসভা। পুরসভার আধিকারিকদের দাবি,  রাতে কাজ না করার জন্য নির্দেশ আসে ওপরমহল থেকেই। এরপর আজ সকালে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হল ওই যুবকের মৃতদহ।

গতকাল দুপুর কনভেন্ট রোডের পরিত্যক্ত ন্যাশনাল জুট মিলের একটি অংশ ভেঙে পড়ে। সে সময় সেখানে ছিলেন চারজন। তিনজন বেরিয়ে এলেও বাকি একজন আটকে পড়েন। তবে পুলিসে খবর পৌঁছতে অনেকটাই দেরি হয়। শেষে সন্ধে নাগাদ খবর যায় থানায়।

জানা গেছে  দুর্ঘটনার জেরে আটকে পড়ে মহম্মদ শামিম নামে এক স্থানীয় যুবক । খবর দেওয়া হয় দমকলে। আসে ডিজাস্টার ম্যানেজমেন্টও। তবুও ওপরমহলের নির্দেশে হাত তুলে দেন পুরসভার অফিসার। রাতে অবশ্য পুলিস কুকুর নিয়ে এসে তল্লাসি চালানোর চেষ্টা করে পুলিস। কিন্তু ধ্বংসস্তূপের জন্য ভিতরে ঢুকতে পারেনি কুকুর।

.