কলকাতার অভিজাত শপিং মলের মহিলা ট্রায়াল রুমে গোপন ভিডিও, ধৃত যুবক

ফের শপিং মলের ট্রায়াল রুমে গোপন ক্যামেরা লাগিয়ে রাখার অভিযোগ উঠছে। তাও আবার খাস কলকাতা শহরের বুকেই এই অভিযোগ উঠেছে। এই ঘটনাকে ঘিরে তৈরি হয়েছে বিশাল বিতর্ক। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Jun 22, 2016, 11:36 PM IST
কলকাতার অভিজাত শপিং মলের মহিলা ট্রায়াল রুমে গোপন ভিডিও, ধৃত যুবক

ওয়েব ডেস্ক : ফের শপিং মলের ট্রায়াল রুমে গোপন ক্যামেরা লাগিয়ে রাখার অভিযোগ উঠছে। তাও আবার খাস কলকাতা শহরের বুকেই এই অভিযোগ উঠেছে। এই ঘটনাকে ঘিরে তৈরি হয়েছে বিশাল বিতর্ক। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গেছে, শহরের বাইপাশের ধারে হাইল্যান্ড পার্কে একটি অভিজাত শপিং মলের বিগ বাজারের মহিলাদের একটি ট্রায়াল রুমে এই ঘটনাটি ঘটেছে। অভিযোগ, এক ক্রেতা পোশাক পরিবর্তন করার জন্য সেখানে ঢুকেছিলেন। তখনই সেখানে তিনি দুটো ছোটে গর্ত দেখতে পান। এরপরই সন্দেহ হওয়ায় দ্রুত সেখান থেকে বেরিয়ে এসে এক যুবককে মোবাইল ক্যামেরায় ছবি তোলা অবস্থায় ধরে পেলেন তিনি। অভিযোগ, ওই যুবক সেখানে তাঁর পোশাক পালটানোর ভিডিও তুলছিল সে। ঘটনার পরই গোটা বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর পাশাপাশি তিনি ও তাঁর পরিবারের সদস্যরা পুলিসকে জানান। পুলিস ওই যুবককে গ্রেফতার করেছে। আরও একজন এই ঘটনায় জড়িত রয়েছে বলে দাবি তাদের। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

.