ফের চিকিৎসায় গাফিলতির অভিযোগ, যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত আরজি কর

ফের চিকিত্‍সায় গাফিলতিতে মৃত্যুর অভিযোগ উঠল সরকারি হাসপাতালে। আজ সকালে বিনা চিকিত্সায় যুবকের মৃত্যুর অভিযোগে উত্তপ্ত  হয়ে ওঠে আরজি কর হাসাপাতাল চত্বর। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় RAF। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় বিশাল পুলিস বাহিনী।

Updated By: Oct 24, 2014, 09:31 PM IST
ফের চিকিৎসায় গাফিলতির অভিযোগ, যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত আরজি কর

কলকাতা: ফের চিকিত্‍সায় গাফিলতিতে মৃত্যুর অভিযোগ উঠল সরকারি হাসপাতালে। আজ সকালে বিনা চিকিত্সায় যুবকের মৃত্যুর অভিযোগে উত্তপ্ত  হয়ে ওঠে আরজি কর হাসাপাতাল চত্বর। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় RAF। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় বিশাল পুলিস বাহিনী।

দীপাবলির রাতে নিউটাউনে বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হন বছর কুড়ির বিপ্লব শিকদার। রাতেই তাঁকে নিয়ে আসা হয় আরজি কর হাসপাতালে। ভোররাতে তার পরিস্থিতির অবনতি হয়। পরিবারের অভিযোগ, বার বার খবর দেওয়ার  পরেও চিকিত্সা শুরু করেননি চিকিত্সকরা। উল্টে  ওই যুবকের পরিজনদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলে  অভিযোগ।

এফভিও- চিকিত্সকরা আসার আগে ভোরেই  মৃত্যু হয় ওই যুবকের। এর পরেই চিকিত্সকদের বিরুদ্ধে গাফিতলির অভিযোগে সরব হন মৃতের আত্মীয়রা। তাঁদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে হাসপাতাল চত্বর। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় বিশাল পুলিস বাহিনী। পরিস্থিতি আয়ত্তে আনতে নামানো হয় RAF ও।

 

.