এক বছর ধরে পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে বাঁশদ্রোণীতে

কলকাতার বুকে ফের ধর্ষণের অভিযোগ। মাসের পর মাস পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল বাড়ির মালিক ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে। বাঁশদ্রোণী এলাকার এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বাঁশদ্রোণী এলাকায় একটি বাড়িতে পরিচারিকার কাজ করেন সুন্দরবনের বাসিন্দা ওই মহিলা। তাঁর অভিযোগ, বাড়ির মালিক দিনের পর দিন তাঁকে লাগাতার ধর্ষণ করেছে। পুলিসে জানালে প্রাণনাশের হুমকিও দেওয়া হত বলে অভিযোগ।

Updated By: Sep 3, 2014, 08:55 PM IST
এক বছর ধরে পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে বাঁশদ্রোণীতে

কলকাতা: কলকাতার বুকে ফের ধর্ষণের অভিযোগ। মাসের পর মাস পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল বাড়ির মালিক ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে। বাঁশদ্রোণী এলাকার এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বাঁশদ্রোণী এলাকায় একটি বাড়িতে পরিচারিকার কাজ করেন সুন্দরবনের বাসিন্দা ওই মহিলা। তাঁর অভিযোগ, বাড়ির মালিক দিনের পর দিন তাঁকে লাগাতার ধর্ষণ করেছে। পুলিসে জানালে প্রাণনাশের হুমকিও দেওয়া হত বলে অভিযোগ।

 পাড়া-প্রতিবেশীদের জানালে ধর্ষণের ছবি এমএমএস আকারে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতেন বাড়ির মালিক। এমনকী সিডি আকারে ওই ছবি প্রকাশের ভয়ও দেখাতেন অভিযুক্ত বিহারের ওই বাসিন্দা এবং তাঁর বন্ধুরা। নিগৃহীত ওই মহিলা গোপনে বাড়ি থেকে বেরিয়ে পাশের একটি দোকানে ঘটনাটি বলেন। ওই দোকানদার স্থানীয় অটোচালকদের বিষয়টি জানান। তাঁরাই অভিযুক্তকে ধরে রিজেন্ট পার্ক থানার পুলিসের হাতে তুলে দিয়েছেন।

 

.