চিত্পুরে নিজের বাড়িতে উদ্ধার মহিলার গলা কাটা দেহ; গ্রেফতার প্রেমিক, আটক স্বামী

Updated By: Nov 3, 2017, 11:54 AM IST

নিজস্ব প্রতিবেদন : চিত্‍পুরে নিজের বাড়ি থেকে মহিলার গলা কাটা দেহ উদ্ধার। মৃতদেহের মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে মহিলার প্রেমিককে। আটক করা হয়েছে স্বামীকেও। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন।

মৃতের নাম রাধা ঘোষ। বয়স ৩৫ বছর। জানা গেছে, আট-নয় বছর আগে পাশের এলাকার বাসিন্দা প্রদীপ ঘোষ ওরফে টুটুলের সঙ্গে বিয়ে হয় রাধার। দম্পতির সাত বছরের একটি কন্যাসন্তানও রয়েছে। ঘরজামাই হয়ে রাধার বাড়িতেই থাকত প্রদীপ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ির বিছানা থেকে রাধার গলা কাটা দেহ উদ্ধার হয়। প্রদীপ পুলিসকে জানিয়েছে, ঘটনার সময় সে বাড়িতে ছিল না। চিড়িয়ামোড়ে খাবার কিনতে গিয়েছিল। বাড়ি ফিরে দেখতে পায়, স্ত্রীর রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। প্রদীপের বোন প্রতিমার অভিযোগ, তাঁর বৌদি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সঞ্জয় মিস্ত্রি নামে একজনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল রাধার।

তদন্তে নেমে, বাড়ির পাশের ঝোপ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিস। প্রাথমিকভাবে অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জেরেই খুন। তবে খুনের পিছনে স্বামী না প্রেমিক, তা এখনও স্পষ্ট নয়। প্রেমিক সঞ্জয়কে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে স্বামী প্রদীপকেও। রাধার মোবাইলের কললিস্ট, ফেসবুক ও হোয়াটসঅ্যাপ ঘেঁটে দেখছেন গোয়েন্দারা। গোয়েন্দারা জানতে পেরেছেন, বৃহস্পতিবার সকালে কালনায় মাসির বাড়িতে একমাত্র মেয়েকে রেখে এসেছিলেন প্রদীপ ও রাধা। 

আরও পড়ুন, গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে নিতে চাপ দিচ্ছে আত্মীয়রা, অভিযোগ সুভাষচন্দ্র সাহার মেয়ের

.