Garfa: হাতের শাঁখা ভাঙা-মুখে রক্তের দাগ, গরফায় আবাসনের ছাদ থেকে উদ্ধার মহিলার ঝুলন্ত দেহ

স্থানীয় সূত্রে খবর, ওই আবাসনের একটি ফ্ল্যাটে পরিচারিকার কাজ করতেন ওই মহিলা

Updated By: Nov 23, 2021, 02:02 PM IST
Garfa: হাতের শাঁখা ভাঙা-মুখে রক্তের দাগ, গরফায় আবাসনের ছাদ থেকে উদ্ধার মহিলার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: আবাসনের ছাদে উদ্ধার হল মহিলার মৃতদেহ। গরফার ১৪ নম্বর কালীতলা পার্ক লেনের আবাসনের ছাদ থেকে উদ্ধার হয় রুমা ঘোষ নামে এক মহিলার ঝুলন্ত দেহ। ঘটনায় খুনের অভিযোগ দায়ের করেছে মহিলার পরিবার।

স্থানীয় সূত্রে খবর, ওই আবাসনের একটি ফ্ল্যাটে পরিচারিকার কাজ করতেন ওই মহিলা। পরে কাজ ছেড়ে দেন। সোমবার ফের আসেন ওই আবাসনে। রুমার পরিবারের অভিযোগ, তিনি যে ফ্ল্যাটে কাজ করতেন সেই ফ্ল্যাটের মালিকের কাছে চড়া সুদে ৫০ হাজার টাকা ধার নেন। সুদ সহ সেই ঋণের অঙ্ক দাঁড়ায় ১ লাখ টাকার কাছাকাছি। সেই টাকা শোধ করার জন্য চাপ বাড়ছিল। তাই ফ্ল্যাটে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে রুমাকে।

আরও পড়ুন-ত্রিপুরায় পুরভোট পিছনোর আর্জি, বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে TMC

পরিবারের অভিযোগ, কাজ ছেড়ে দেওয়ার বেশ কিছুদিন পর সোমবার ফের ফ্ল্যাটমালিক এইচ কে মালাকারের কাছে কাজ চাইতে য়ান। কিন্তু কাজ দেওয়া হয়নি। রুমা ঘোষের পরিবারের এক সদস্যের অভিযোগ, রুমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। শাঁখা ভাঙ্গা, মুখ দিয়ে রক্ত পড়ছে। ও আত্মহত্যা করতে পারে না। 

অন্যদিকে, পুলিসের বক্তব্য এখনও কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। অভিযোগ পাওয়ার পরই ব্যবস্থা নেওয়া হবে। পোস্টমর্টেম রিপোর্টের জন্যও অপেক্ষা করা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.