রোজভ্যালি কাণ্ডে আগামী সপ্তাহেই কি ডাক পড়তে চলেছে টলিউড অভিনেত্রীর?

রোজভ্যালি কাণ্ডে টলিউডের ডাকসাইটে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে আটঘাট বেঁধেই নামতে চাইছেন গোয়েন্দারা। তাঁর স্বামীর সূত্র ধরেই অভিনেত্রী পর্যন্ত পৌঁছতে চাইছে CBI। সে জন্য অভিনেত্রীর স্বামী, সিঙ্গাপুর নিবাসী ব্যবসায়ীকে ডাকার তোড়জোড় শুরু করে দিল CBI। আগামী সপ্তাহেই তাঁকে ডাকা হতে পারে।

Updated By: Jan 5, 2017, 01:49 PM IST
রোজভ্যালি কাণ্ডে আগামী সপ্তাহেই কি ডাক পড়তে চলেছে টলিউড অভিনেত্রীর?

ওয়েব ডেস্ক : রোজভ্যালি কাণ্ডে টলিউডের ডাকসাইটে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে আটঘাট বেঁধেই নামতে চাইছেন গোয়েন্দারা। তাঁর স্বামীর সূত্র ধরেই অভিনেত্রী পর্যন্ত পৌঁছতে চাইছে CBI। সে জন্য অভিনেত্রীর স্বামী, সিঙ্গাপুর নিবাসী ব্যবসায়ীকে ডাকার তোড়জোড় শুরু করে দিল CBI। আগামী সপ্তাহেই তাঁকে ডাকা হতে পারে।

জানা গেছে, সিঙ্গাপুর নিবাসী সেই ব্যবসায়ীর সঙ্গে একটি ব্যবসায়িক চুক্তি সই হয় রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর। সেই নথি হাতে পেয়েছে CBI। চুক্তিপত্রে সই রয়েছে ওই ব্যবসায়ী, গৌতম কুণ্ডু ও লক্ষ্মীনারায়ণ নামে রোজভ্যালির এক ডিরেক্টরের। রোজভ্যালির বিদেশে বিনিয়োগ সংক্রান্ত বিষয়গুলি দেখতেন এই লক্ষ্মীনারায়ণ। তাকে আগেই জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। লক্ষ্ণীনারায়ণের বয়ান রেকর্ডও করা হয়। সেই বয়ানেই উঠে এসেছে অভিনেত্রীর নাম।

তাপস পালকে জেরা করেও অভিনেত্রীর নাম এসেছে। অভিনেত্রী এবং তাঁর আত্মীয়ের বিরুদ্ধে  হাওলার মাধ্যমে ৩০০ কোটি টাকা পাচারের অভিযোগ রয়েছে। অভিনেত্রী যেহেতু যথেষ্ট প্রভাবশালী, তাই সুনির্দিষ্ট তথ্য হাতে নিয়েই ময়দানে নামছে CBI।

আরও পড়ুন, কীভাবে হাওয়ালা ডিলে জড়িত টলিউড কাঁপানো অভিনেত্রী? CBI-এর হাতে সব প্রামাণ্য নথি

.