সম্পত্তি সরানোর আশঙ্কা থেকেই গ্রেফতার গৌতম কুণ্ডু

সম্পত্তি সরিয়ে দিতে পারেন এই আশঙ্কাতেই গ্রেফতার করা হয়েছে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুকে। খবর ইডি সূত্রে। ইডি তদন্ত শুরু করার পরই সম্পত্তির নামবদল করছিলেন গৌতম কুন্ডু। কোম্পানি সংক্রান্ত নথি সরিয়ে ফেলছিলেন তিনি। দাবি ইডির গোয়েন্দাদের।   

Updated By: Mar 26, 2015, 10:51 AM IST
সম্পত্তি সরানোর আশঙ্কা থেকেই গ্রেফতার গৌতম কুণ্ডু

ওয়েব ডেস্ক: সম্পত্তি সরিয়ে দিতে পারেন এই আশঙ্কাতেই গ্রেফতার করা হয়েছে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুকে। খবর ইডি সূত্রে। ইডি তদন্ত শুরু করার পরই সম্পত্তির নামবদল করছিলেন গৌতম কুন্ডু। কোম্পানি সংক্রান্ত নথি সরিয়ে ফেলছিলেন তিনি। দাবি ইডির গোয়েন্দাদের।   

আর কিছুক্ষণের মধ্যেই রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুকে তোলা হবে ইডির বিশেষ আদালতে। কোম্পানি সংক্রান্ত তথ্য গোপনের অভিযোগে রয়েছে গৌতম কুণ্ডুর বিরুদ্ধে। সূত্রের খবর, এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আজ রোজভ্যালি কর্তাকে নিজেদের হেফাজতে চাইবে ইডি।

সারদার মতই রোজভ্যালির ব্যবসা বাড়ানোর পেছনে রয়েছে প্রভাবশালীদের মদত। তদন্তে নেমে জানতে পেরেছেন ইডির গোয়েন্দারা। রোজভ্যালি থেকে আর্থিকভাবে কারা লাভবান হয়েছেন তাও খতিয়ে দেখবে ইডি। ইতিমধ্যেই রোজভ্যালির সম্পত্তি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছে ইডি। ছ রাজ্যে ছড়িয়ে রয়েছে রোজভ্যালির সম্পত্তি। সম্পত্তি বাজেয়াপ্ত করার পাশাপাশি শুরু দ্বিতীয় পর্যায়ের তদন্ত।

.